অবৈধ কর্মকান্ডের দায়ে আওয়ামী লীগ নেতাকে গণধোলাই

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৭

কুড়িগ্রামের উলিপুরে অবৈধ কর্মকান্ডের দায়ে ওয়ার্ড আওয়ামী লীগের এক নেতাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

উপজেলার দলদলিয়া ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের ঢাকায় কর্মরত এক রাজমিস্ত্রির স্ত্রী তিন সন্তানের মায়ের সঙ্গে পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকুল মন্ডলের দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক চলে আসছিল। গত বুধবার রাতে প্রবল বৃষ্টি উপেক্ষা করে মুকুল মন্ডল ওই নারীর বাড়িতে প্রবেশ করলে স্থানীয় লোকজনের চোখে পড়ে।

পরে তারা সংঘবদ্ধ হয়ে ওই বাড়িতে হানা দিলে মুকুল ঘরের বেড়া ভেঙে পালিয়ে যাওয়ার সময় একটি ডোবায় পড়ে যান। এসময় এলাকাবাসী তাকে আটক করে অবৈধ কর্মকান্ডের দায়ে বিক্ষুব্ধ হয়ে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উলিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি শুনেছি। তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যেহেতু কেউ মামলা দিচ্ছে না, তাই তাকে সন্দেহজনক ধারায় জেল-হাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :