কফিশপে ঢুকে প্রকাশ্যেই অতিঘনিষ্ঠ যুবক-যুবতী, তারপর...

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৪৪

যৌনতা খুবই স্বাভাবিক একটি ব্যাপার। তবে তা যেন মাত্রাছাড়া ভাবে মানুষকে বিড়ম্বনায় না ফেলে তার জন্য উপযুক্ত জায়গা ও সুনিয়ন্ত্রিত নানা পন্থা অবলম্বন করার কথা বলা হয়ে থাকে। যদিও আধুনিক বিশ্বে অনেকেই এসব সেভাবে মানতে চান না। তাই বলে প্রকাশ্য দিবালোকে কফিশপে ঢুকে উদ্দাম যৌনতা!

হ্যাঁ, ঘটনা একেবারে তেমনই। সম্প্রতি যেটি ঘটেছে অস্ট্রেলিয়ার সিডনি শহরে। ঘটনার ভিডিও ধারণও হয়েছে। পোস্ট হয়েছে সোশ্যাল সাইটে। স্বাভাবিক ভাবেই তা ভাইরাল! জনসমক্ষে যৌনতায় লিপ্ত হওয়ার মতো এই ঘটনা সামনে আসায় অনেকেই তাজ্জব। ঠিক কী ঘটেছিল সেখানে?

ভারতীয় সংবাদমাধ্যম জি ২৪ ঘন্টার খবর, দিনে-দুপুরে শপিং মলে যান যুবক-যুবতী। শপিং শেষে একটু গলা ভিজিয়ে নিতে ঢোকেন শপিংমলেরই একটি কফিশপে। কফি অর্ডার করেন।

তার পরই ঘটনাক্রম বদলে যায়। কফিশপে উপস্থিত সকলের সামনেই তারা পরস্পরের পোশাক খুলতে শুরু করে দেন। অর্ধনগ্ন হয়ে সকলের সামনেই সঙ্গমে লিপ্ত হন। বলাই বাহুল্য, জায়গাটি যেহেতু একটি কফিশপ, সেহেতু সেখানে সে সময় বহু মানুষ উপস্থিত ছিলেন।

ওই ঘটনার আকস্মিকতায় অনেকেই স্তম্ভিত হয়ে যান। যারা প্রাথমিক ঘোর কাটিয়ে উঠতে পেরেছিলেন, তাদের মধ্যে কেউ কেউ কয়েক ধাপ এগিয়ে ঘটনার ভিডিও করে নেন। পরে তা সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। ব্যস! সঙ্গে সঙ্গে তা ভাইরাল!

এদিকে, ওই যুবক-যুবতীকে সিডনি পুলিশ খুঁজছে বলে জানা গেছে। ধরা পড়লে এবং দোষ প্রমাণিত হলে কারাদণ্ড, সঙ্গে অর্থ জরিমানা হতে পারে তাদের।

ঢাকাটাইমস/০৮ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :