ভয়ানক অভিজ্ঞতা নিয়ে পর্ন সিনেমা ছাড়েন এই মার্কিন সুন্দরী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মে ২০২২, ১২:৪০ | প্রকাশিত : ১১ মে ২০২২, ০৯:৫৬

ভয়ানক সব অভিজ্ঞতা নিয়ে গত বছর নীল ছবির জগৎকে বিদায় জানান আমেরিকান পর্ন অভিনেত্রী লানা রোডস। বিখ্যাত পর্ন প্রযোজনা সংস্থা ব্রেজার্স এবং প্লেবয়ের সঙ্গে চুক্তি করার পর তিনি বিশ্ব জুড়ে পরিচিত মুখ হয়ে ওঠেন। পর্নতারকা হিসেবে খ্যাতির শীর্ষেও পৌঁছান।

পর্ন দুনিয়া থেকে একাধিক বার ছোট ছোট বিরতি নেওয়ার পর অবশেষে গত বছর বরাবরের জন্য ইতি টানেন লানা। তবে তত দিনে তিনি বহু কোটি টাকার মালকিন। একটি ইউটিউব চ্যানেলে এসে নিজের জীবন কাহিনি শোনানোর সময় এ কথা স্বীকার করেন লানা।

পর্ন জগৎ থেকে বিদায় নেওয়ার পর লানা বর্তমানে একজন উদ্যোগপতি এবং সঞ্চালক হিসেবে প্রতিষ্ঠা পাওয়ার চেষ্টা করছেন। সম্প্রতি আবার এক সন্তানের মা হয়েছেন তিনি। মাতৃত্ব পুরদস্তুর উপভোগও করছেন।

কিন্তু খ্যাতির শীর্ষে থাকাকালীন হঠাৎ কেন পর্ন দুনিয়া ছাড়লেন লানা? সে কথা জানিয়েছেন তিনি। লানা বলেন, পর্ন ছবিতে অভিনয় তার জীবনে খ্যাতি এনে দিয়েছে। তবে পর্ন এসব ছবিতে এমন কিছু দৃশ্যে অভিনয় করতে হয়, যা তার জীবনে গভীর ছাপ রেখে গেছে।

লানা বলেন, ‘আমাকেও এমন কয়েকটি দৃশ্যে কাজ করতে হয়েছে, যা অত্যন্ত বেদনাদায়ক ছিল। আমাকে এমন পুরুষদের সঙ্গেও কাজ করতে হয়েছে, যাদের বয়স অনেক বেশি। এমন কিছু কাজ করার জন্য চাপ দেওয়া হয় যাতে আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম। কষ্ট হবে জেনেও আমাকে সেই দৃশ্যে অভিনয় করতে হয়েছে।’

লানা জানান, কাউকে কীভাবে ‘না’ বলতে হয়, তা তিনি জানতেন না। একবার এক দৃশ্যের প্রয়োজনে তাকে একটি বাটিতে জোর করে বমিও করতে হয়েছিল। তবে তিনি তা কিছুতেই করতে পারছিলেন না। তখন তার বিপরীতে অভিনয় করা অভিনেতা ওই বাটিতে প্রস্রাব করেন এবং তাকে তা পান করতে বাধ্য করা হয়। তার পরই বমি করেন লানা।

এর পরই লানা পর্ন দুনিয়া ছাড়ার সিদ্ধান্ত নেন বলে জানান। পর্ন ছবিতে কাজ করতে চাওয়া নারী বার্তা দিয়ে লানা বলেন, পর্নতারকা হিসেবে অবসর নেওয়ার পরই নাকি তিনি বেশি সাফল্য পেয়েছেন।

পর্ন ছবিতে কাজ করে অর্থ উপার্জন করার থেকে নেটমাধ্যমে কাজ করে অর্থ উপার্জন করা বেশি উত্তম বলেও মন্তব্য করেন এই মার্কিন সুন্দরী। পর্ন দুনিয়া ছাড়ার পর নিজের প্রকৃত নামও প্রকাশ্যে আনেন লানা। তিনি জানিয়েছেন, তার আসল নাম আমারা ম্যাপল।

মাত্র ১৬ বছর বয়সে জেলও খাটতে হয়েছিল লানাকে। তার সেই সময়ের প্রেমিক এবং প্রেমিকের বন্ধুদের সঙ্গে একটি বাড়িতে ঢুকে চুরি করার দায়ে তাকে জেলে যেতে হয়েছিল। বর্তমানে পর্ন ছবিতে কাজ না করলেও মডেল হিসেবে কাজ করছেন ২৫ বছর বয়সী এই সুন্দরী।

পর্ন তারকা হিসেবে যথেষ্ট খ্যাতি অর্জন করার কারণে ইনস্টাগ্রামে লানাকে দেড় কোটির বেশি মানুষ অনুসরণ করেন। এই মাধ্যম থেকেও ভালো অর্থ উপার্জন করেন তিনি। এছাড়া অন্যান্য নেটমাধ্যমে তার ভক্তের সংখ্যাও অগণিত। সব মিলিয়ে, বেশ রসেবশেই আছেন তিনি!

এর আগে মাত্র ১৮ বছর বয়সে বিয়ে করেছিলেন লানা। সেই সম্পর্কের মেয়াদ ছিল পাঁচ বছর। স্ত্রীর পেশা নিয়ে সংশয় প্রকাশ করে ২০২১ সালের গোড়ার দিকে সম্পর্কে ইতি টানেন লানার স্বামী।

তবে লানা বর্তমানে কার সঙ্গে প্রেম করছেন এবং কে তার সন্তানের বাবা, তা তিনি কাউকে কখনও জানাননি। নেটমাধ্যমে প্রেমিক এবং সন্তানের বাবা কে, তা নিয়ে একাধিক বার মজাও করতে দেখা গেছে লানাকে।

(ঢাকাটাইমস/১১ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :