উখিয়ায় মেরিন ড্রাইভ সড়কে ঝরল তিন প্রাণ

কক্সবাজার প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ০৮:২৮

কক্সবাজারের উখিয়ায় মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও একজন আহত হয়েছেন।

বুধবার দুপুর ২টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইনানী পুলিশ ফাঁড়ির এসআই রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- যশোরের আবদুস সাত্তারের ছেলে ইমারত মোল্লা (৩৮)৷ তিনি ইনানীর পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে ছিলেন। অন্য দুজন উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের বাসিন্দা গুরা মিয়ার পুত্র মোহাম্মদ আকতার (২০) এবং রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার শাহাজাহান মিস্ত্রির ছেলে রিদুয়ান (২১)।

এছাড়া আহত হয়েছেন, জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকার ইজিবাইক চালক জয়নাল আবেদীন।

এসআই রেজাউল করিম বলেন, বুধবার দুপুরে মেরিন ড্রাইভ সড়কের শফির বিল এলাকায় টেকনাফ থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেল ও পাটুয়ারটেকের দিকে যাওয়া ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেল ও ইজিবাইকের সামনের দিক। এতে ৪ জন আহত হয়। ঘটনাস্থলে গুরুতর আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অন্যদুজনকে চট্টগ্রাম নিয়ে যাওয়ার পথে মারা যান৷ আহত অপর এক জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: বরিশালে বহিষ্কৃত আ.লীগ নেতা কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

নিহতের মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে এবং ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/০৮জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :