আমেরিকায় মেয়েদের সঙ্গে ছবি তুলতে তুলতেই সময় চলে যাচ্ছে: জায়েদ খান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২৩, ১৭:৫২

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে সম্প্রতি বাইডেনের দেশ যুক্তরাষ্ট্রে যান চিত্রনায়ক জায়েদ খান। অনুষ্ঠানটি শেষ হলেও এখনও সেখানেই অবস্থান করছেন আলোচিত এ নায়ক। এবার সেখান থেকেই তিনি জানালেন, যুক্তরাষ্ট্রে নাকি মেয়েদের সঙ্গে ছবি তুলতে তুলতেই দিনের বেশিরভাগ সময় চলে যাচ্ছে তার!

জায়েদ খান জানান, নিউ ইয়র্ক ও ভার্জিনিয়ার দুই অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। নিউ ইয়র্কের অনুষ্ঠানে সমালোচনার কবলেও পড়েন। তবে ভার্জিনিয়ার দর্শকেরা জায়েদের নাচ উপভোগ করেছেন।

সোমবার জায়েদ খানকে নায়াগ্রা জলপ্রপাতের নিকট দেখা যায়। এর আগেরদিনই ঢাকাই সিনেমার আরেক অভিনেত্রী পূজা চেরীকেও নায়াগ্রা জলপ্রপাতের নিকট দেখা গেছে। বিষয়টি কি কাকতালীয়? এমন প্রশ্নের জবাবে জায়েদ খান জানান, ‘তিনি ঘোরারই সময় পাচ্ছেন না। যুক্তরাষ্ট্রে যেখানে যাচ্ছেন সেখানেই মেয়েদের সঙ্গে ছবি তুলতে একটা বড় সময় চলে হয়ে যাচ্ছে।’

জায়েদের ভাষ্য, নায়াগ্রা জলপ্রপাতের কাছে পূজা চেরীর সঙ্গে তার দেখা হয়নি। তবে অন্যান্য অনেক মেয়ে তার সঙ্গে ছবি তুলেছে। এখানকার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছি। যেখানেই যাচ্ছি মেয়েরা এসে জেকে ধরছে।প্রত্যেকেই আমার সঙ্গে ছবি তুলতে চায়। এককভাবে ছবি তোলে, তারপরে সবাই মিলে। এতো মেয়ের সঙ্গে ছবি তুলতে গেলে কত সময় খরচ হয়! অবশ্য আমার খারাপ লাগছে না। আমার সঙ্গে ছবি তুলে আনন্দ পেলে সেটা আমার জন্যও আনন্দের।

(ঢাকাটাইমস/১১জুলাই/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :