‘সুড়ঙ্গ’ নিয়ে চর্চার মাঝেই স্বল্প পোশাকে ঝড় তুললেন নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২৩, ১০:৪৪

গত কয়েক সপ্তাহ ধরেই চর্চায় রায়হান রাফি পরিচালিত এবং আফরান নিশো অভিনতি প্রথম সিনেমা ‘সুরঙ্গ’। ঈদে মুক্তির পর ভালো ব্যবসাও করেছে সেটি। পাশাপাশি ছবির আইটেম সং ‘কলিজার জান’-এ কোমর দুলিয়ে চর্চায় চিত্রনায়িকা নুসরাত ফারিয়াও।

তারই মাঝে এবার সামাজিক মাধ্যমে স্বল্প পোশাকে সাহসী ছবি পোস্ট করে নতুন করে চর্চার কেন্দ্রে এই অভিনেত্রী। কালো ক্রপ টপ, আর সাইট স্লিড স্কার্টে নুসরাত ফারিয়াকে দেখে ঘুম উড়েছে অনেক পুরুষেরই। ক্যাপশনে নায়িকা লিখলেন, ‘চলুন ‘এরকম কাজ করা উচিত না’ টাইপের কিছু কাজ করি‘।

পোস্টের কমেন্ট সেকশনে একজন মন্তব্য করলেন, ‘উফফফ চোখ ফেরাতে পারছি না তো আমি। আগুন ধরে যাবে।’ আরেকজন লিখলেন, ‘এই আর হট। আমার নতুন ক্রাশ।’

তবে ছোট পোশাক পরার কারণে প্রশংসার পাশাপাশি ধেয়ে এসেছে কটাক্ষও। একজন লিখলেন, ‘দিন দিন এতো খারাপের দিকে চলে যাচ্ছে এই মেয়েটা।’ অপরজন লিখলেন, ‘তুমি মুসলিম ভাবতেও আমার নিজেকে লজ্জা লাগছে।’

যদিও কোনো মন্তব্যেরই জবাব দেননি ফারিয়া। আপাতত ঈদের পর ছুটি কাটাতে তুরস্কে রয়েছেন অভিনেত্রী। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত কলকাতার সিনেমা ‘বিবাহ অভিযান ২’। বাংলাদেশেও একের পর এক ছবিতে সই করে চলেছেন তিনি।

(ঢাকাটাইমস/১২জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :