আবারও চোটে কেন উইলিয়ামসন, শেষ পাকিস্তান সিরিজ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২৪, ১৬:৪৩

পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি জিতে বেশ ভালো অবস্থানে রয়েছে স্বাগতিক নিউজিল্যান্ড। এবার বাকি তিনটি থেকে যেকোনো একটি জিতলেই সিরিজ জয় হবে কিউইদের। তবে তার আগে নিউজিল্যান্ড শিবিরে ভর করেছে দুঃসংবাদ। দলটির তারকা ক্রিকেটার কেন উইলিয়ামসনকে ছাড়াই বাকি ম্যাচগুলোতে মাঠে নামতে হবে কিউইদের।

রোববার (১৪ জানুয়ারি) বেলা ১১টা ১০ মিনিটে হ্যামিলটনে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামে পাকিস্তান ও নিউজিল্যান্ড। ম্যাচটিতে টস জিতে স্বাগতিক নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় পাকিস্তান। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে দলটি ১৯৪ রান করে। জবাবে ১৯.৩ ওভারে ১৭৩ রান তুলতেই সবকটি উইকেট হারায় শাহিন শাহ আফ্রিদির দল। তাতে ২১ রানের জয় পায় ব্ল্যাকক্যাপসরা।

জয়ের দিনে কিউই অধিনায়ক কেইন উইলিয়ামসন মাঠ ছেড়েছেন চোট নিয়ে। জানা গেছে, তিনি হ্যামিস্ট্রিং চোটে পড়েছেন। ১৫ বলে ২৬ রান করে মাঠ ছেড়েছিলেন তিনি। পরে তার আর মাঠে নামা হয়নি। বাকিটা সময় টিম সাউদি নেতৃত্ব দিয়ে জয় তুলে নিয়েছেন।

এর আগে ২০২৩ সালে আইপিএলের প্রথম ম্যাচেই হাঁটুর ইনজুরিতে পড়েছিলেন। বাইরে ছিলেন টানা সাত মাস। এরপর এলেন আবার ক্রিকেটের মঞ্চে। বিশ্বকাপের তৃতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে ফিল্ডারের ছোড়া বল তার বল হাতে লাগলে আবার ছিটকে যেতে হয় তাকে। এরপর কয়েক ম্যাচ বিরতি দিয়ে বিশ্বকাপের খেলেছেন সেমিফাইনাল ম্যাচটা।

ওই এক ম্যাচই খেলতে পেরেছেন। এরপর বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের পর ঘরের মাঠে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ছিলেন বিশ্রামে। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ফেরার কথা ছিল পুরোদমে। তবে এখানেও হানা দিলো ইনজুরি। সাত মাস পর ফিরে সাত দিনও যেন ঠিক করে খেলতে পারছেন না উইলিয়ামসন।

(ঢাকাটাইমস/১৫ জানুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এশিয়ান তায়কোয়ান্দো চ্যাম্পিয়ন ইরান

হাই পারফরম্যান্স দলে শ্রেয়াস-ইশান, আবারও ফিরতে পারেন কেন্দ্রীয় চুক্তিতে

এবারের বিশ্বকাপে বাংলাদেশকে নিয়ে যা বললেন মাশরাফি

এইচপির ট্রেনিং ক্যাম্পের দল ঘোষণা বিসিবির

যুক্তরাষ্ট্রে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ, দেখে নিন ম্যাচ সূচি

সিটি ছাড়ার কথা ভাবছেন  ‘ক্লান্ত’ গার্দিওলা

দক্ষিণ আফ্রিকার সঙ্গে সিরিজ: বিশ্বকাপের অধিনায়কসহ ৭ জনকে রাখছে না ওয়েস্ট ইন্ডিজ

ব্রাজিলের কোপা স্কোয়াডে নতুন চার মুখ, বাদ পড়লেন এডারসন

দাপুটে জয়ে আবারও শিরোপা উঠলো ম্যানসিটির হাতে, গড়ল ইতিহাসও

পাকিস্তান সফরের ইচ্ছাপ্রকাশ বিরাট কোহলির, বেজায় খুশি আফ্রিদি

এই বিভাগের সব খবর

শিরোনাম :