ডেভিড ওয়ার্নারের ব্যাগি গ্রিন চুরির রহস্য উদ্ঘাটন

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২৪, ১৭:৫৩

গত সপ্তাহে পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টেস্টের আগে নিজের ব্যাগি গ্রিন টুপি হারিয়ে ফেলেন সদ্য টেস্ট ও ওয়ানডে থেকে অবসর নেয়া অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার।যা ফিরে পেতে ইন্সটাগ্রামে একপ্রকার আকুতিই জানিয়েছিলেন এই অজি ব্যাটার। এরপর টেস্ট চলাকালীন সে ব্যাগি গ্রিন ফিরেও পান তিনি। তবে তখন তা কিভাবে পেয়েছেন তা জানাননি ওয়ার্নার। এবার জানা গেল, আসলে কী ঘটেছিল তার ব্যাগি গ্রিনের।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম দ্য এজ ওয়ার্নারের ব্যাগি গ্রিন নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। সেখানে তারা ঘটনার বিস্তারিত জানায়।

আসলে ওয়ার্নারের যে ব্যাকপ্যাকে ব্যাগি গ্রিন দুটি ছিল, সেটি জায়গা থেকে নড়েইনি। মেলবোর্ন থেকে সিডনিতে আসা পর্যন্ত সেটি ছিল জায়গামতোই। যেখানে এয়ারলাইনস কোম্পানি, মেলবোর্ন ও সিডনি হোটেলের স্টাফরা ওয়ার্নারের ব্যাগপ্যাকটি খুঁজে অস্থির হয়ে গেছে, সেটি আসলে সিডনির হোটেলের টিম রুমেই ছিল।

ওয়ার্নারের ব্যাগি গ্রিনটি ছিল একটি ‘হাফ কফিন’ ক্রিকেট ব্যাগে। তবে যখন তার টুপিটি খোঁজা হচ্ছিল, তখন ওয়ার্নার বলেছিলেন তার ব্যাগি গ্রিনটি ‘ফুল কফিন’-এর একটি ব্যাগে রয়েছে। তবে ওয়ার্নারও ভুলে গিয়েছিল তার টুপিটি আসলে কোন ব্যাগে রাখা হয়েছে। তাই টুপিটি খুঁজে পেতে দেরি হয়।

এদিকে যখন ওয়ার্নারের সব ব্যাগে ব্যাগি গ্রিন টুপিটি খোঁজা হচ্ছিল, তখন যে ব্যাগে টুপিটি ছিল তার লেবেলটি দেয়ালের দিকে মুখ করে। যা অনেকেরই চোখে পড়েনি। তবে যখন কোথাও হদিস মিলছিল না ওয়ার্নারের ব্যাগি গ্রিন টুপিটি, তখন সকল ব্যাগ চেক করা হয়। পড়ে ওয়ার্নারের ব্যাগি গ্রিন টুপিটি হাফ কফিনের ব্যাগ থেকে পাওয়া যায়, যার লেবেল দেয়ালের দিকে মুখ করা ছিল।

ওয়ার্নার তার ব্যাগি গ্রিন হারিয়ে যাওয়ার ঘোষণা দেন পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টেস্ট শুরু হওয়ার আগের দিন। তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ওয়ার্নার একটি ভিডিও পোস্ট করে বলেন, কেউ যদি তার ব্যাগি গ্রিনটি খুঁজে পান আর তাকে দেন, তাহলে তিনি ওই ব্যক্তিকে পুরস্কার দিবেন। যদিও পড়ে জানা যায়নি ওয়ার্নার কাউকে পুরস্কৃত করেছেন কি না।

পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টেস্ট শেষ হওয়ার আগেই ওয়ার্নার তার টুপিটি ফিরে পায়। ম্যাচ শেষে অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্সকে প্রশ্ন করা হয়েছিল ওয়ার্নারের টুপি কিভাবে খুঁজে পাওয়া গেল। তা অবশ্য তখন বলেননি অজি অধিনায়ক। শুধু কামিন্স বলেছেন, এই গল্পটা ওয়ার্নার-ই বলবেন।

উল্লেখ্য, প্রায় ১ যুগের টেস্ট ক্যারিয়ারের ইতি টানেন ডেভিড ওয়ার্নার। সিডনিতে নিজের প্রিয় মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজ দিয়ে ইতি টানেন নিজের বর্ণাঢ্য টেস্ট ক্যারিয়ারের।

(ঢাকাটাইমস/১৫ জানুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এশিয়ান তায়কোয়ান্দো চ্যাম্পিয়ন ইরান

হাই পারফরম্যান্স দলে শ্রেয়াস-ইশান, আবারও ফিরতে পারেন কেন্দ্রীয় চুক্তিতে

এবারের বিশ্বকাপে বাংলাদেশকে নিয়ে যা বললেন মাশরাফি

এইচপির ট্রেনিং ক্যাম্পের দল ঘোষণা বিসিবির

যুক্তরাষ্ট্রে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ, দেখে নিন ম্যাচ সূচি

সিটি ছাড়ার কথা ভাবছেন  ‘ক্লান্ত’ গার্দিওলা

দক্ষিণ আফ্রিকার সঙ্গে সিরিজ: বিশ্বকাপের অধিনায়কসহ ৭ জনকে রাখছে না ওয়েস্ট ইন্ডিজ

ব্রাজিলের কোপা স্কোয়াডে নতুন চার মুখ, বাদ পড়লেন এডারসন

দাপুটে জয়ে আবারও শিরোপা উঠলো ম্যানসিটির হাতে, গড়ল ইতিহাসও

পাকিস্তান সফরের ইচ্ছাপ্রকাশ বিরাট কোহলির, বেজায় খুশি আফ্রিদি

এই বিভাগের সব খবর

শিরোনাম :