বিপিএল: দুপুরে কুমিল্লার মুখোমুখি হবে খুলনা টাইগার্স

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৬

ঢাকার পর সিলেট ঘুরে বিপিএলের দশম আসর এখন পুনরায় ঢাকায় চলে এসেছে। ঢাকা পর্বের দ্বিতীয় দিনেও অনৃষ্ঠিত হবে দুইটি ম্যাচ। দিনের প্রথম খেলায় আজ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে এনামুল হক বিজয়ের খুলনা টাইগার্স।

মিরপুরের শেরে-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়।

এবারের আসরে দুর্দান্ত খেলছে তারুণ্যনির্ভর দল খুলনা টাইগার্স। অধিনায়ক বিজয়, এভিন লুইস, আফিফ হোসেন, মোহাম্মদ নওয়াজদের নিয়ে ছন্দে আছে তালহা জুবায়েরের দল। ঢাকা ও সিলেট পর্ব মিলিয়ে ৫ ম্যাচে ৪ জয় নিয়েও নেট রান রেটে পিছিয়ে থাকায় পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান করছে তারা। আজকের ম্যাচ জিতে প্লে অফের লড়াইয়ে এগিয়ে যেতে চাইবে খুলনা।

অন্যদিকে চলতি বিপিএলে খুব একটা ভালো অবস্থানে নেই গত আসরের চ্যাম্পিয়ন খুলনা ভিক্টোরিয়ান্স। ৫ ম্যাচে তিন জয় ও ২ পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলের চারে অবস্থান করছে তারা। প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে আজকের ম্যাচে জয়ের বিকল্প নেই তাদের। দলের দুই তারকা ব্যাটার মোহাম্মদ রিজওয়ান ও লিটন দাস ছন্দে না থাকলেও মাহিদুল অঙ্কন, তাওহীদ হৃদয়দের ব্যাটিং আর তানভির ইসলাম ও আলিস ইসলামের স্পিন বড় ভরসা ভিক্টোরিয়ান্সদের। দলের শক্তি আরও বাড়াতে দলে ভেড়ানো হয়েছে ইংলিশ হার্ডহিটার উইল জ্যাকসকে।

(ঢাকাটাইমস/০৭ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :