দেড় বছর বয়সে ৩৩০ কোটির মালিক রণবীর-আলিয়ার মেয়ে!

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২৪, ১৫:৪৮

বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাটের একমাত্র কন্যা রাহা কাপুর। বয়স সবে দেড় বছর। এর মধ্যেই বলিউডের সব থেকে ধনী তারকা সন্তানের তকমা পেয়ে গেছে ছোট্ট রাহা! ৩৩০ কোটি টাকার মালিক এই তারকা-সন্তান!

কিন্তু কীভাবে এত অর্থ জমা পড়েছে ছোট্ট রাহার অ্যাকাউন্টে?

এক প্রতিবেদনে জানানো হয়েছে, এই মুহূর্তে মুম্বাইয়ের পালি হিলস এলাকায় এক অ্যাপার্টমেন্টের নবম তলায় থাকেন রণবীর-আলিয়া দম্পতি। ওই আবাসনে আলিয়ারও একটি ফ্ল্যাট রয়েছে, যার আনুমানিক মূল্য ৩২ কোটি রুপি, বাংলাদেশি মুদ্রায় ৪২ কোটি টাকা।

অন্যদিকে, গত তিন বছর ধরে বান্দ্রায় নিজেদের বাংলো তৈরি করছেন এই তারকা দম্পতি। দাদা রাজ কাপুরের ‘কৃষ্ণা রাজ’ বাংলোকেই নতুনভাবে তৈরি করছেন তারা। কাজ প্রায় শেষ, খুব শিগগিরই নিজেদের স্বপ্নের বাড়িতে প্রবেশ করবেন রণবীর-আলিয়া।

এই বাংলোর আনুমানিক মূল্য প্রায় ২৫০ কোটি রুপি তথা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৩০ কোটি টাকা। কারণ, শাহরুখ খানের ‘মান্নাত’ ও অমিতাভ বচ্চনের ‘জলসা’র সমপরিমাণ বাজারমূল্য এই ‘কৃষ্ণা রাজ’বাংলোর।

বলিউডের ঘনিষ্ঠ সূত্রে খবর, নিজেদের উপার্জনের অনেকটা অর্থই ‘কৃষ্ণা রাজ’বাংলোতে বিনিয়োগ করছেন রণবীর-আলিয়া। বাংলোটি ইতোমধ্যে মেয়ে রাহার নামে করে দিয়েছেন তারা। সে হিসাবে রাহা এই মুহূর্তে বলিউডের সব থেকে ধনী তারকা-সন্তান।

তবে রাহা হয়তো এর থেকেও বেশি অর্থের মালিক। কারণ, এই বাংলোটি ছাড়াও মুম্বাই শহরে চারটি ফ্ল্যাট রয়েছে আলিয়ার। এছাড়া লন্ডনে একটি বাড়ি রয়েছে অভিনেত্রীর। কে জানে এসব সম্পত্তি বা এদের কোনো একটিও মেয়ে রাহার নামে কি না!

(ঢাকাটাইমস/৩১মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :