সুনামগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৯, ২৩:৫৭
ফাইল ছবি

সুনামগঞ্জের ছাতক উপজেলায় দুই গ্রামবাসীর সংঘর্ষে ইয়াকুব আলী নামে একজন নিহত হয়েছেন। তিনি উপজেলার সৈয়দেরগাঁও ইউনিয়নের শিবনগর গ্রামের বাসিন্দা। এ সংঘর্ষে আহত হয়েছেন শতাধিক। তাৎক্ষণিক আহতদের পরিচয় জানা যায়নি। তাদের ছাতক উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। বুধবার রাতে উপজেলার গোবিন্দগঞ্জ পুলেরমুখ এলাকায় এ সংঘর্ষ বাঁধে।

পুলিশ ও স্থানীরা বলছে, মঙ্গলবার রাতে উপজেলার শিবনগর গ্রামের সাজু মিয়া ও ফরিদ মিয়ার সঙ্গে দিঘলী গ্রামের ফয়সল আহমদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে বুধবার সন্ধ্যার পরে গোবিন্দগঞ্জ পুলেরমুখ এলাকায় দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় তিন ঘণ্টাব্যাপী সংঘর্ষে গোবিন্দগঞ্জ এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষে গুরুতর আহত ইয়াকুব আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ সুপার মিজানুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বুধবার রাত ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত গোবিন্দগঞ্জ এলাকায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :