রাজশাহীতে দুই যুবলীগ নেতাকর্মীকে পেটালো ছাত্রলীগ

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২০, ২০:৫২

রাজশাহীর পবা উপজেলার কাটাখালি পৌরসভা এলাকায় দুই যুবলীগ নেতাকর্মীকে পিটিয়ে জখম করেছেন ছাত্রলীগ নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুরে পৌরসভার মোল্লাপাড়া নতুন ব্রিজের উপরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- রাজশাহীর চারঘাটের ইউসুফপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি তুষার আলী সম্রাট (২৮) এবং যুবলীগ কর্মী মারুফ খন্দকার সোহাগ (৩০)। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুপুর আড়াইটার দিকে যুবলীগ নেতা সম্রাট ও কর্মী সোহাগ মোটরসাইকেলে বেলঘরিয়া এলাকায় যাচ্ছিলেন। মোল্লাপাড়া ব্রিজের উপরে তারা পৌঁছালে কাঁটাখালি পৌরসভা ছাত্রলীগের এক নেতার নেতৃত্বে আটজন নেতাকর্মী তাদের ওপর হামলা চালায়। এ সময় বাঁশের লাঠি ও লোহার পাইপ দিয়ে তাদের বেধড়ক পেটানো হয়।

এরপর সম্রাট এবং মারুফকে উদ্ধার করে স্থানীয়রা রামেক হাসপাতালে পাঠানে। তারা বর্তমানে হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে সম্রাটের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সংশ্লিষ্ট চিকিৎসকরা।

এ ব্যাপারে কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হযেছিল। এখনও পর্যন্ত আহতরা থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :