‘পদ পেতে তৃণমূলের পাশে দাঁড়ান’

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২০, ২১:৪৭

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, তৃণমূলই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। এজন্য পদের জন্য নেতাদের পেছনে না ঘুরে তৃণমূলের কর্মীদের সাহায্য-সহযোগিতায় এগিয়ে আসতে হবে। তৃণমূল কর্মীদের বিপদে-আপদে পাশে দাঁড়ালে  তারাই বলবেন- কাকে নেতা নির্বাচন করতে হবে। আর তৃণমূল চাইলে আমরা পদ দিতে বাধ্য আছি।

তিনি শুক্রবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার নবগঠিত সেনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী, দৃশ্যমান কাজে বিশ্বাসী- সেজন্য আমরা স্কুল-কলেজ রাস্তাঘাটসহ মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর উপহার হিসেবে সেনুয়া ইউনিয়ন গঠন করা হয়েছে।

সকাল ১০টায় রুহিয়া থানার ২২নং সেনুয়া ইউনিয়নের কিসামত চামেশ্বরী দাখিল মাদ্রাসা মাঠে বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি নোবেল চন্দ্র সিংহের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অরুনাংসু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানা আওয়ামী লীগ সভাপতি পার্থ সারথী সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, ডা. শহিদুল ইসলাম, বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান নুর ইসলাম নুরু, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :