লোহাগাড়া ও সাতকানিয়ায় খাদ্যসামগ্রী পেল ১৫০০ শ্রমজীবী

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২০, ২০:৫২

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরে আটকে থাকা দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া ও সাতকানিয়া উপজেলার দেড় হাজার শ্রমজীবী, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ১২টায় সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা গ্রাম থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত আর্থিক সহায়তায় এসব খাদ্যসামগ্রী হতদরিদ্র ও শ্রমজীবী মানুষদের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন সাতকানিয়া সদর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নেজাম উদ্দিন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার ফারুক আহমদ, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এসএম আজিজ, স্থানীয় ইউপি সদস্য যুবলীগ নেতা সেলিম উদ্দিন ও যুবলীগ নেতা জাবেদুর রশীদসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতারা।

এদিকে লোহাগাড়া উপজেলায় আমিনুল ইসলামের পক্ষে ঘরে আটকে থাকা হতদরিদ্র ও শ্রমজীবিদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী আওয়ামী লীগ নেতা মিরান হোসেন মিজান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী, জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক রানা বড়ুয়াসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতারা।

আমিনুল ইসলাম মুঠোফোনে সাংবাদিকদের বলেন, সাতকানিয়া-লোহাগাড়াবাসীকে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি চলমান এই সরকারি ছুটিতে আত্নীয়-স্বজনের বাড়িতে বেড়াতে না গিয়ে, দোকান-পাট, হাট-বাজার ও রাস্তা-ঘাটে ঘুরাঘুরি না করে এই প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে নিজ ঘরেই অবস্থান করুন এবং মহান আল্লাহর দরবারে বেশি বেশি প্রার্থনা করুন।

(ঢাকাটাইমস/১এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :