মির্জাপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নারী নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২০, ২২:০৮

টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত এবং তিনজন আহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের তক্তারচালা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারী জামালপুরের মাদারগঞ্জ উপজেলার মোমিন সরকারের স্ত্রী আসমা বেগম (২০)। তিনি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তার স্বামীর কাছে যাচ্ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুর্ঘটনা কবলিতরা অটোরিকশাযোগে মধুপুর থেকে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন। পথিমধ্যে তক্তারচালা নামক স্থানে পৌঁছালে সখিপুরগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চারজন যাত্রী আহত হন। এর মধ্যে গুরুতর আহত আসমা বেগমকে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে চিকৎসক মৃত ঘোষণা করেন।

আহত তিনজন হলেন জামালপুর সদরের ফজলুল হকের ছেলে করিম হোসেন (৩১), একই এলাকার মকবুল হোসেনের ছেলে সুজন মিয়া (৩০) এবং জামালপুরের সরিষাবাড়ির আজাদ খান। আহতরা বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন বলে এলাকাবাসী জানিয়েছেন।

মির্জাপুর থানা উপপরিদর্শক (এসআই) মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাক ও অটোরিকশা আটক রয়েছে। নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/২৯মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :