মির্জাপুরে পূর্বশত্রুতার জেরে বৃদ্ধ খুন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০২০, ১৫:০৬

টাঙ্গাইলের সখিপুরে খোরশেদ আলম (৬০) নামে ছুরিকাঘাতে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি সখিপুর উপজেলার বড়চালা গ্রামের মোকদম আলীর ছেলে। এ ঘটনায় নিহতের ছেলে হানিফ সখিপুর থানায় মামলা করলে একই গ্রামের মোকছেদ ও সানোয়ার নামে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

নিহত খোরশেদ আলমের ছেলে হানিফ সিকদার জানান, গত বৃহস্পতিবার রাতে বংকুরি বাজার থেকে বাড়ি ফেরার পথে পূর্ব শক্রুতার জের ধরে একই গ্রামের মোকছেদ আলী, সানোয়ার হোসেন, তোতা মিয়া, আব্দুর রহিমসহ অজ্ঞাত দুই-তিনজন খোরশেদ আলমকে ঘিরে ধরে ধারালো অস্ত্র দিয়ে বুকের পাজরে আঘাত করে। পরে মৃত্যু নিশ্চিত করতে তার মুখে কীটনাশক ঢেলে দেয়।

গুরুতর আহত অবস্থায় খোরশেদ আলম রাস্তার পাশে কাজী মিয়ার বাড়িতে গিয়ে পড়লে ওই বাড়ির লোকজন খোরশেদের বাড়িতে খবর দেয়। খবর পেয়ে বাড়ির লোকজন এসে তাকে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা অবনতি হলে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে খোরশেদ আলমের মৃত্যু হয়।

নিহত খোরশেদ আলমের দুই ছেলে সোলাইমান ও হানিফ সিকদার জানান, আসামিদের সঙ্গে তাদের জমিজমা ও রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। পূর্বশত্রুতার জের ধরে আসামিরা এই খুন করেছে বলে আহত অবস্থায় খোরশেদ আলম তাদের জানিয়েছেন।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান উকিল জানান, নিহত ব্যক্তির বুকের পাজরে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) বদিউজ্জামান জানান, অভিযোগ পাওয়ার পর দুই আসামিকে গ্রেপ্তারের পর সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২২আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :