ট্রাকে রাখা বাঁশ বুকে বিঁধে পুলিশ কর্মকর্তার মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫১ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২০, ১৪:০০

সাতক্ষীরার আশাশুনিতে সড়কের পাশে রাখা বাঁশবোঝাই ট্রাকের বাঁশ বুকে বিঁধে শাহজামাল নামে এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) মৃত্যু হয়েছে। আহত হয়েছেন নাজমুছ সাদাত নামে এক কনস্টেবল। তার অবস্থাও গুরুতর।

এএসআই শাহজামাল যশোর জেলার শার্শা উপজেলার দূর্গাপুর গ্রামের সুলতান আহম্মেদ আলীর ছেলে। তিনি ২০০৫ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর তিনি আশাশুনিতে যোগদান করেন।

জানা গেছে, আশাশুনি থানার এএসআই মো. শাহজামাল ও কনস্টেবল নাজমুছ ছাদাত বুধহাটা বাজার ও আশপাশ এলাকায় বাইকে করে রাতে টহল দিচ্ছিলেন। ভোর অনুমানিক পৌনে পাঁচটার দিকে চাঁপড়া ব্রিজের উত্তর পাশে রাস্তার উপর দাঁড় করিয়ে রাখা বাঁশবোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২৪-২২৪৪) পেছনে ধাক্কা খান তারা। এ সময় বাঁশের আগা বুকের ডান পাশে ঢুকে যায় শাহজামালের। আহত হন তার সঙ্গে থাকা কনস্টেবল নাজমুছ সাদাতও। তাদের উদ্ধার করে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

অবস্থার অবনতি হলে দ্রুত অ্যাম্বুলেন্সযোগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক সকাল সোয়া সাতটার দিকে শাহজামালকে মৃত ঘোষণা করেন। শাহজামালের সঙ্গে থাকা নাজমুছ ছাদাত বাম হাতে আঘাত পাওয়ায় তাকে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। ট্রাকের চালক থানা হেফাজতে আছে।

ঢাকাটাইমস/১০সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :