রায়হান হত্যা: কনস্টেবল টিটু ফের রিমান্ডে

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০, ১৬:০৬
ফাইল ছবি

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে ‘পুলিশের নির্যাতনে’ রায়হান আহমদের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে আবার তিন দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রবিবার দুপুরে পাঁচ দিনের রিমান্ড শেষে টিটু চন্দ্র দাসকে সিলেটের সিনিয়র মহানগর ম্যাজিস্ট্রেট জিয়াদুর রহমানের আদালতে হাজির করে পুলিশ।

এসময় টিটুকে আরও পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি চান তদন্ত মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই'র পরিদর্শক মাহিদুল ইসলাম। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

এদিকে রায়হান হত্যা মামলায় শনিবার হারুন উর রশিদকে গ্রেপ্তার করে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে তদন্ত সংস্থা পিবিআই। তবে মামলার প্রধান অভিযুক্ত বন্দরবাজার ফাঁড়ি ইনচার্জ আকবর হোসেন ভুঁইয়া এখনো পলাতক।

রায়হান হত্যার ঘটনায় বন্দর বাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর, হাসান উদ্দিনসহ পাঁচজনকে সাময়িক বরখাস্ত এবং তিনজনকে প্রত্যাহার করা হয়।

গত ১১ অক্টোবর ভোরে সিলেট নগরীর আখালিয়ার এলাকার বাসিন্দা রায়হান আহমদকে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে এনে নির্যাতন করা হয়। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এই ঘটনায় নিহত রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নী বাদী হয়ে ১২ অক্টোবর কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :