গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর আত্মজীবনী বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০২০, ১৭:১১

মুজিবশতবর্ষ উপলক্ষ্যে গোপালগঞ্জে পাঁচশত শিক্ষার্থীর মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পাঁচশত শিক্ষার্থীর মধ্যে এক হাজার বই বিতরণ করা হয়। সোমবার দুপুরে গোপালগঞ্জ শেখ মনি অডিটোরিয়ামে এই অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক শাহিদা সুলতানা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড.এ.কিউ.এম মাহবুব, জেলা আাওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা পরিষদের নির্বাহী আবু ইউসুফ মো. রেজাউর রহমান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহীদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) ইলিয়াসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) শাম্মী আক্তার, শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ ড. খান মোহাম্মদ গোলাম মোস্তফাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজের নেতারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, আমার বঙ্গবন্ধু শীর্ষক প্রোগ্রামের আওতায় বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস জানতে গোপালগঞ্জ জেলার সব শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই বিতরণ করা হবে।

অনুষ্ঠান শেষ পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :