দক্ষিণ সিটির প্রধান নির্বাহী হিসেবে যোগ দিলেন ফরিদ আহাম্মদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২১, ১৮:১০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) নবনিযুক্ত প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে শরীফ আহাম্মদ যোগদান করেছেন। তিনি বিসিএস ১১তম ব্যাচের প্রশাসন ক্যাডার।

রবিবার বিকালে করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস নবনিযুক্ত সিইও ফরিদ আহাম্মদকে স্বাগত জানান এবং তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

ফরিদ আহাম্মদ করপোরেশনে যোগদানের আগে সরকারের অতিরিক্ত সচিব হিসেবে সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

কর্মজীবনে তিনি রংপুরের জেলা প্রশাসক, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক, জেলা দুর্নীতি দমন অফিসার, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের একান্ত সচিবসহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

নরসিংদী জেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করা ফরিদ আহাম্মদ ব্যক্তি জীবনে দুই পুত্র সন্তানের জনক। তার সহধর্মিনী একজন বিএসসি সিভিল ইঞ্জিনিয়ার।

তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় হতে কৃষিতে প্রথম শ্রেণিতে স্নাতক (সম্মান) ও প্রথম শ্রেণিতে স্নাতকোত্তর, গাজীপুরের কৃষি শিক্ষা প্রতিষ্ঠান থেকে এনটমোলজিতে প্রথম শ্রেণিতে এম. এস. এবং ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ হতে প্রথন শ্রেণিতে এম.বি.এ (ফাইনান্স) ডিগ্রি লাভ করেন।

ঢাকাটাইমস/০৯মে/কারই

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :