ফের মা হচ্ছেন চিত্রনায়িকা রুমানা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইম
| আপডেট : ০৯ মার্চ ২০২২, ১৫:৩২ | প্রকাশিত : ০৯ মার্চ ২০২২, ১৫:০২

দুই বছর পর ফের মা হতে চলেছেন একসময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রুমানা খান। চলচ্চিত্রের এই নায়িকা দীর্ঘদিন ধরে আমেরিকার নিউ ইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন। ফের মা হতে যাওয়া উপলক্ষে সেখানেই সম্প্রতি একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করেন রুমানা।

ওই অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সে সব ছবিতে অভিনেত্রীর ‘বেবি বাম্প’ একেবারেই স্পষ্ট দেখা যাচ্ছে।

রুমানার ওই ঘরোয়া অনুষ্ঠানে অভিনেত্রী নওশীন আহমেদ এবং অভিনেতা টনি ডায়েসের স্ত্রী প্রিয়া ডায়েসও উপস্থিত ছিলেন। একসময়ের এই দুই অভিনেত্রীও রুমানার মতো দীর্ঘদিন ধরে নিউ ইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন।

এর আগে ২০১৯ সালের ২২ অক্টোবর প্রথম মাতৃত্বের স্বাদ পান রুমানা। নিউ ইয়র্কের আইল্যান্ড জুইশ হাসপাতালে জন্ম দেন কন্যাসন্তান। নাম রাখেন আভাঙ্কা রহমান। তবে এবার ছেলে হবে না মেয়ে, সে বিষয়ে অবশ্য কিছু জানাননি ‘ভালোবাসলেই ঘর বাধা যায় না’ ছবির নায়িকা।

২০০৪ সালে তৌকীর আহমেদ পরিচালিত ‘জয়যাত্রা’ ছবির মাধ্যমে চলচ্চিত্র যাত্রা শুরু করেছিলেন রুমানা। কাজ করেছেন ২০টির মতো ছবিতে। শ্রেষ্ঠ পার্শ্ব-অভিনেত্রী বিভাগে একবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। রুমানাকে শেষ দেখা যায় ২০১৪ সালে ‘কাছের শত্রু’ নামে একটি ছবিতে।

ওই বছরই মডেলিং ও অভিনয় ছেড়ে অভিনেত্রী পাড়ি দেন মার্কিন মুলুকে। সেখানে তার সঙ্গে পরিচয় হয় ব্যবসায়ী এলিন রহমানের। একপর্যায়ে তারা সম্পর্কে জড়িয়ে পড়েন এবং ২০১৫ সালের আগস্টে বিয়ে করেন। এলিনের সঙ্গেই এখনো সংসার করছেন অভিনেত্রী।

যদিও এটি রুমানার তৃতীয় সংসার। এর আগে তিনি দুটি বিয়ে করেন। ২০০২ সালে তিনি প্রথম বিয়ে করেন টিভি উপস্থাপক আনজাম মাসুদকে। এক বছর পরই ঘটে বিচ্ছেদ। এরপর ২০০৪ সালে বিয়ে করেন সজাদ নামে এক ব্যবসায়ীকে। বেশিদিন টেকেনি সে সংসারও।

ঢাকাটাইমস/৯ মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :