পদ্মা সেতু: দর্শনার্থীদের ৪টি পয়েন্টে ৩ সেবা দেবে ট্যুরিস্ট পুলিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুন ২০২২, ১৮:২৩ | প্রকাশিত : ২৪ জুন ২০২২, ১৮:২০

আগামীকাল শনিবার উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু। উদ্বোধন ঘিরে প্রস্তুত রয়েছে ট্যুরিস্ট পুলিশ। সেই সঙ্গে উদ্বোধন পরবর্তী দেশ-বিদেশের যেসব পর্যটক ও দর্শনার্থী এখানে আসবেন ট্যুরিস্ট পুলিশ তাদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করবে বলে জানিয়েছেন, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজি মোহাম্মদ আলী মিয়া।

শনিবার (২৫ জুন) পদ্মা সেতু খুলে দেওয়া উপলক্ষে বৃহস্পতিবার বিকালে শিমুলিয়া ঘাট ট্যুরিস্ট পুলিশ, মুন্সীগঞ্জের পদ্মা সেতু জোনে শোভাযাত্রা করে। শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অতিরিক্ত আইজিপি এসব কথা বলেন।

মোহাম্মদ আলী মিয়া বলেন, দর্শনার্থীদের কথা মাথায় রেখে বিশেষ নিরাপত্তাব্যবস্থা নিয়েছি আমরা। সেই সঙ্গে দর্শনার্থীরা যাতে কোনো ধরনের হয়রানির শিকার না হন, সেজন্যও আমরা কাজ করবো।

অতিরিক্ত আইজিপি বলেন, পদ্মা সেতু এলাকায় চারটি ট্যুরিস্ট পয়েন্ট আছে। এসব পয়েন্টে ট্যুরিস্ট পুলিশের কাছে গাইডলাইন, চিকিৎসাসেবা ও নিরাপত্তা পাবেন দর্শনার্থীরা।

শিমুলিয়া ঘাট এলাকা থেকে শুরু হওয়া শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক ঘুরে পুনরায় ঘাটে এসে শেষ হয়। এ শোভাযাত্রা অংশ নেন অতিরিক্ত ডিআইজি আবু সুফিয়ান, সঞ্জয় কুমার কুন্ডু, অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর কবির, অতিরিক্ত পুলিশ সুপার মোমেনা আক্তার ও ট্যুরিস্ট পুলিশের মুন্সীগঞ্জ পদ্মা সেতু জোনের ইনচার্জ শাহাদাৎ হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪জুন/কেআর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :