সিডনির বর্ষসেরা কমিউনিটি সাংবাদিক নাইম আবদুল্লাহ

সুরঞ্জিত বিশ্বাস সুমন, অস্ট্রেলিয়া থেকে
| আপডেট : ৩০ জুলাই ২০২২, ১০:৩২ | প্রকাশিত : ৩০ জুলাই ২০২২, ১০:২৭

সিডনিতে বর্ষসেরা কমিউনিটি সাংবাদিক সম্মানে ভূষিত হয়েছেন অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কার্যকরী পরিষদের সদস্য নাইম আবদুল্লাহ। শুক্রবার (২৯ জুলাই) বিকালে মাল্টিকালচারাল অ্যান্ড ইন্ডিজিনেস মিডিয়া ও অস্ট্রেলিয়া-বাংলাদেশ প্রেসক্লাব যৌথভাবে এই সম্মাননা প্রদান করে।

নিউ সাউথ ওয়েলস পার্লামেন্টের জুবিলি রুমে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে মাল্টিকালচারাল অ্যান্ড ইন্ডিজিনেস মিডিয়া অ্যাওয়ার্ড এর চেয়ারম্যান শওকেট মসেলমানি এবং বাংলাদেশের কনসাল জেনারেল শাখাওয়াত হোসেইন সাংবাদিক নাইম আবদুল্লাহকে সম্মাননা ক্রেস্ট ও সার্টফিকেট প্রদান করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. আহমেদ জামাল, সিডনি ইউনিভার্সিটি অব টেকনোলজির সাংবাদিকতা বিভাগের প্রফেসর ড. দেবলীনা ঘোষ, ওয়েস্টার্ন সিডনি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. বদরুল খান, মিডিয়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জিয়া আহমেদের সমন্বয়ে চার সদস্য বিশিষ্ট একটি যাচাই-বাছাই প্যানেল পাঁচটি ক্যাটাগরিতে সংবাদ মাধ্যম ব্যক্তিত্বদের ২০২২ সালের জন্য সম্মাননা প্রদানের জন্য মনোনীত করেন।

এর মধ্যে সাংবাদিক নাইম আবদুল্লাহ সিডনির বাঙালি কমিউনিটির বর্ষসেরা সাংবাদিক মনোনীত হন। এছাড়া সাংবাদিক ও প্রাবন্ধিক হিসেবে সম্মাননা পান কলামিস্ট অজয় দাশগুপ্ত, প্রিন্ট মিডিয়ায় মুক্তমঞ্চ পত্রিকা ও সম্পাদক আব্দুল্লাহ আল নোমান শামীম, অনলাইন সংবাদ মাধ্যমে প্রশান্তিকা ও সম্পাদক আতিকুর রহমান শুভ, ডকুমেন্টরি চলচিত্রে আব্দুল কাউয়ুম।

(ঢাকাটাইমস/৩০জুলাই/ইএস)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :