খুলনার বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে তামিমের বরিশাল

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০২৪, ১৮:২৬ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২৪, ১৮:২৩

জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে আর কিছু সময় পরে মাঠে নামছে এবারের আসরের দুই টেবিল টপার খুলনা টাইগার্স ও ফরচুন বরিশাল। যেখানে টস হেরে প্রথমে ব্যাটিং করবে তামিমের বরিশাল।

নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রামের দেওয়া ১২২ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৩২ রানেই ৩ উইকেট হারায় খুলনা। তবে আফিফ হোসেনের ২৬ রান আর মাহামুদুল হাসান জয়ের ৩৯ রানে ভর করে ৪ উইকেটের জয় পায় খুলনা।

অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে এবারের আসরের অন্যতম শক্তিশালী দল রংপুর রাইডার্সকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে ফরচুন বরিশাল।

রংপুরের দেওয়া ১৩৫ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই রংপুরের বোলারদের ওপর তাণ্ডব চালাতে থাকেন বরিশালের দুই ওপেনার তামিম ইকবাল ও ইব্রাহিম জাদরান। ইব্রাহিম জাদরান ১২ রানে ফিরে গেলেও তামিম করেন ২৪ বলে ৩৫ রান। এই দুই ব্যাটারের পর মুশফিকের ২৬, মিরাজের ২০ ও শোয়েব মালিকের অপরাজিত ১৭ রান ও মাহামুদউল্লাহর অপরাজিত ১৯ রানে ভর করে ১৯ ওভার ১ বলেই ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বরিশাল।

ফরচুন বরিশাল একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), ইব্রাহিম জাদরান, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, শোয়েব মালিক, মাহমুদউল্লাহ রিয়াদ, খালেদ আহমেদ, রাকিবুল হাসান, দুনিথ ভেল্লালাগে ও মোহাম্মদ ইমরান। খুলনা টাইগার্স একাদশ

এনামুল হক বিজয় (অধিনায়ক), এভিন লুইস, শাই হোপ, আফিফ হোসেন, মাহমুদুল হাসান জয়, হাবিবুর রহমান, ফাহিম আশরাফ, নাহিদুল ইসলাম, নাসুম আহমেদ, মুকিদুল ইসলাম ও ওশান থমাস।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :