অন্তঃসত্ত্বা দীপিকাকে চুলের মুঠি ধরে টানতে টানতে নিয়ে যান শাশ্বত!

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২৪, ১৮:১৩

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন মা হতে চলেছেন। তিনি অন্তঃসত্ত্বা। এই অবস্থাতেই ‘কাল্কি ২৮৯৮ এডি’ সিনেমার শুটিং করছিলেন নায়িকা। সেই সিনেমায় রয়েছে বেশ কিছু লড়াইয়ের দৃশ্য। এমনই একটি দৃশ্য নিয়ে কথা বললেন ‘কাল্কি’তে থাকা টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়।

সিনেমার ক্লাইম্যাক্সে দীপিকার সঙ্গে একটি লড়াইয়ের দৃশ্য রয়েছে শাশ্বতর। দৃশ্যে দীপিকার চুলের মুঠি ধরে টানতে টানতে নিয়ে যান কলকাতার এই অভিনেতা। এই দৃশ্যের শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা ছিলেন দীপিকা। শাশ্বত জানান, তাই অতিরিক্ত সতর্ক হয়ে দৃশ্যটির শুটিং করতে হয়েছিল।

এক সাক্ষাৎকারে শাশ্বত জানান, ‘এই দৃশ্যের শুটিংয়ে সেটে উপস্থিত ছিলেন রণবীর সিং। লড়াইয়ের দৃশ্যে দীপিকার অতিরিক্ত খেয়াল রাখবেন এবং নিজেও সতর্ক থাকবেন, রণবীরকে এমন আশ্বাস দিয়েছিলেন শাশ্বত। প্রয়োজনে দীপিকার বদলে তার বডি ডাবল ব্যবহার করার কথাও জানানো হয়েছিল।

দৃশ্যটি সম্পর্কে শাশ্বত বলেন, ‘একটি দৃশ্য রয়েছে যেখানে আমি দীপিকার চুলের মুঠি ধরে টেনে নিয়ে যাই। সিনেমার একেবারে শেষ পর্যায়ের শুটিং ছিল এটি। মুম্বাইয়ে শুটিংটা হয়েছিল। কারণ সেই সময়ে দীপিকা অন্তঃসত্ত্বা ছিলেন। অনেক শারীরিক কসরত ছিল ওই দৃশ্যে। রণবীরকে বলেছিলাম, ‘চিন্তা করো না। কঠিন দৃশ্যে বডি ডাবল ব্যবহার করা হবে।’ রণবীরও খুব বিনয়ী। ও শুনে হেসে বলল, ‘আচ্ছা দাদা।’

দীপিকার সঙ্গে অভিনয় করেও খুশি এই অভিনেতা। শাশ্বত জানান, দীপিকার মুখে সব সময় হাসি থাকত। তাই তার সঙ্গে কাজ করাও আনন্দদায়ক।’

নাগ অশ্বিন পরিচালিত ‘কাল্কি’তে মূল ভূমিকায় অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার তারকা প্রভাস। তার বিপরীতে দীপিকা। আরও আছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও কমল হাসান। সিনেমাটি মুক্তির ৯ দিনে শুধু ভারত থেকেই ৫০০ কোটি টাকা আয় করে ফেলেছে। দেদার চলছে এখনো।

(ঢাকাটাইমস/০৮জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :