ফরিদপুরে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০১৭, ১৪:১৯

ফরিদপুরের মধুখালী উপজেলার জাহাপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শ্যুটারগানসহ ডাকাতির বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে ফরিদপুরের পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা সংবাদ সম্মেলনে জানান, গতকাল রাত একটার দিকে মধুখালী উপজেলার জাহাপুর এলাকায় অভিযান চালিয়ে নিজামউদ্দিন নামে এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে আরও চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত অন্য চারজন হলেন শহিদ মাতুব্বর (৪০), মনিরুল সিকদার (৩৮), হাবিবুল্লাহ শেখ (৩৪)  এবং  মনিরুল ইসলাম (৩৫)। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শ্যুটারগান, একটি রামদা ও তিনটি ককটেল, ডাকাতি হওয়া ১১ হাজার টাকা ও তিনটি মোবাইল উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম মোস্তফা, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান ও মধুখালী থানাও ওসি মো. রুহুল আমিন।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রুহুল আমিন জানান, গ্রেপ্তাররা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। এর আগে তাদের নামে বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, বিস্ফোরক আইনে তিনটি মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/২মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত