নড়াইলে ইউপি নির্বাচনে হামলার অভিযোগ

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০১৭, ১১:৩৬

নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফুরকান শেখের সমর্থকদের ওপর হামলায় তিনজন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ সময় ২০টি চেয়ার ও সাতটি বেঞ্চ ভাঙচুর করা হয়। রবিবার রাত সাড়ে ৮টার দিকে পেড়লী ইউপির মহসিন মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

প্রতিন্দ্বন্দ্বী মেম্বার প্রার্থী মিরান মল্লিকের সমর্থকেরা এ ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

৮ নং ওয়ার্ডে মেম্বার পদে তিন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।    

ফুরকান শেখ অভিযোগ করেন, রবিবার রাতে আমার সমর্থকেরা মহসিন মোড় এলাকায় বসেছিলেন। হঠাৎ করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিরান মল্লিকের সমর্থকরা লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে ২০টি প্লাস্টিকের চেয়ার ও সাতটি বেঞ্চ ভাঙচুর করে। এ সময় আহত হন পেড়লী গ্রামের নিজাম সিকদার, সোহেল শেখ, আকু শেখ।

এ ঘটনায় নির্বাচন অফিসে লিখিত অভিযোগ করবেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে, নির্বাচনী অফিস ভাঙচুর ও মারধরের অভিযোগ অস্বীকার করেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিরান মল্লিক। তিনি বলেন, কে বা কারা ওই স্থানে অবৈধভাবে ঘর তুলেছেন বলে আমি শুনেছি। এ নিয়ে সমস্যা হতে পারে। নির্বাচনকে কেন্দ্র করে কোনো সমস্যা হয়নি বলে দাবি করেন তিনি।

আগামি ২৩ মে নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ও পাঁচগ্রাম ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। পেড়লী ইউপিতে চেয়ারম্যান পদে পাঁচ, সংরক্ষিত সদস্য পদে ১১ জন এবং সাধারণ সদস্য পদে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া পাঁচগ্রাম ইউপিতে চেয়ারম্যান পদে তিন, সংরক্ষিত পদে আট এবং সাধারণ সদস্য পদে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

(ঢাকাটাইমস/৮মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত