নরসিংদীতে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, নিহত ২

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ মে ২০১৭, ২০:১৮ | প্রকাশিত : ০৮ মে ২০১৭, ১৮:৩৪
ফাইল ছবি

নরসিংদীর রায়পুরায় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে বন্দুক ও টেটাযুদ্ধ হয়েছে। এ সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন, আহত হয়েছেন অন্তত ২৫ জন।

নিহতরা হলেন- জয়নাল ও আরশ আলী।

সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নে এ সংঘর্ষ হয়। এসময় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগেরও খবর পাওয়া গেছে।

আহতদের মধ্যে কাউছার নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের নরসিংদী সদর, জেলা হাসপাতাল ও নবীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম।

বাঁশগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিনহাজ জানান, ১৯ এপ্রিল দুই আওয়ামী লীগ নেতার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বাঁশগাড়ী ইউনিয়নে টেটা ও বন্ধুকযুদ্ধের পর বর্তমান চেয়ারম্যান সিরাজুল হক সরকারের পক্ষ এলাকা ছেড়ে পালিয়ে যায় এবং সাহেদ সরকারের পক্ষ এলাকার দখল নেয়। সোমবার দুপুর ১২টার দিকে সিরাজুল ইসলামের পক্ষ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে এলাকা দখলের চেষ্টা চালায়। এসময় সাহেদ সরকারের পক্ষ বাধা দেয়। এতে দুই পক্ষের মধ্যে টেটা ও বন্ধুকযুদ্ধ শুরু হয়। এই টেটা ও বন্ধুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে রাজনগর গ্রামের জয়নাল মিয়া ও ছোবানপুর গ্রামের আরশ আলী নিহত হয়। এতে অন্তত ২৫ জন টেটা ও গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে।

ঘটনার খবর পেয়ে রায়পুরা সার্কেলের এএসপি মো. বিল্লাল হোসেন, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম বিপুলসংখ্যক পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে বিকাল চারটার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এর আগেও বাঁশগাড়ী আওয়ামী লীগের এই দুই পক্ষের সংঘর্ষে মোট ছয় জন নিহত হন।

(ঢাকাটাইমস/৮মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত