‘দেশকে ১০ বছর পিছিয়ে দিতেই খালেদার রূপকল্প’

সাজ্জাদ বাবু
ফরিদপুর থেকে
| আপডেট : ১২ মে ২০১৭, ২২:৩৮ | প্রকাশিত : ১২ মে ২০১৭, ১৯:৪৬

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘খালেদা জিয়ার রূপকল্প ‘ভিশন ২০৩০’ নকল রূপকল্প। দেশকে দশ বছর পিছিয়ে দিতেই খালেদা জিয়া এই রূপকল্প ঘোষণা করেছেন।’

শুক্রবার বিকালে ফরিদপুরের নিখুরদী উন্নয়ন কাজের উদ্বোধনকালে গেরদা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ‘দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে শেখ হাসিনা ২০২১ সালের রূপকল্প ঘোষণা করে সে লক্ষ্য পূরণে কাজ করছেন আর খালেদা জিয়া ২০৩০ সালের মধ্যম আয়ের দেশে নিতে চান। জনসাধারণের কাছে এটি তামাশায় পরিণত হয়েছে। জনগণ দেশকে পিছিয়ে নিয়ে যাওয়ার ষড়যন্ত্র মেনে নেবে না বলেও মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, ‘২০১৯ সালে দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। খালেদা জিয়া যদি নতুন কোনো অজুহাত তুলে নির্বাচনে না আসেন তবে তিনি ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন।’

এ সময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান প্রমুখ।

(ঢাকাটাইমস/১২মে/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত