নরসিংদী ‘জঙ্গি’ আস্তানার তিনজনকে ছেড়ে দিয়েছে র‌্যাব

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মে ২০১৭, ২২:৩৩ | প্রকাশিত : ২১ মে ২০১৭, ২২:১৪

নরসিংদীর ‘জঙ্গি’ আস্তানা থেকে সন্দেহভাজন আটক পাঁচজনের মধ্যে তিনজনকে ছেড়ে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। বাকি দুইজনের বিরুদ্ধে মামলা করবে সংস্থাটি।

র‌্যাব ১১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান রবিবার রাতে সাংবাদিকদের জানিয়েছেন এই তথ্য।

র‌্যাব কর্মকর্তা জানান, যাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে তারা হলেন, দশম শ্রেণির শিক্ষার্থী মাসুদুর রহমান, নরসিংদী সরকারি কলেজের মার্স্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী সাদেকুল ইসলাম ও ওই বাসায় বেড়াতে আসা মশিউর রহমান।

তবে বাকি দু’জন সালাহ উদ্দিন ও আবু জাফর মিয়ার বিরুদ্ধে নরসিংদী সদর থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

এর আগে শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদীর গাবতলী এলাকার মধ্যপ্রাচ্য প্রবাসী মাঈন উদ্দিনের নির্মাণাধীন বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে ফেলে র‌্যাব। রাতে বাড়িটি ঘিরে রাখা হয়। বাড়িটির ভেতরে থাকা কয়েক তরুণ ও শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যম স্ট্যাটাস দেন তারা জঙ্গি নয় বলে। তারা নিজেরাই প্রত্যেকে এই অবস্থার কথা তাদের পরিবারকে জানালে স্বজনরা এসে সেখানে ভিড় করেন। শিক্ষার্থীরা ফোনে সংবাদকর্মীদের সঙ্গেও কথা বলেন। তারা জঙ্গি নন বলে অনুনয় করতে থাকেন।

রবিবার সকালে তাদের স্বজনদের খবর দিয়ে র‌্যাব ওই বাড়িটি থেকে একে একে সবাইকে আত্মসর্মণ করায়। দুপুরে অভিযান শেষ করে। তবে ওই বাড়ি থেকে কোনো বিস্ফোরক বা অস্ত্র উদ্ধার হয়নি। এরপর বাড়িটি তালা দিয়ে র‌্যাব চলে যায়।

(ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত