পাকুন্দিয়ার সাগর ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০১৭, ১৪:৫৪

আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র এসএম তৌফিকুল হাসান সাগর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার কৃতি সন্তান ও কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিন এমপির সুযোগ্য পুত্র।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সদস্য তৌফিকুল হাসান সাগর ঢাকাটাইমসকে জানান, শৈশব থেকেই তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন বুকে লালন করে অত্যন্ত ধৈর্য্য, নিষ্ঠা, সততা, একাগ্রতা, পরিশ্রম, বিশ্বাস আর সাংগঠনিক দক্ষতা দিয়ে ছাত্র রাজনীতি করে আসছিলেন।

তিনি জানান, ছাত্রলীগের সাথে স্কুলজীবন থেকেই সক্রিয় রয়েছি। আজ আমাকে কেন্দ্রীয় নেতৃত্বের অংশ করা হয়েছে এজন্য বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ, বর্তমান সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন এবং কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

জাতির জনকের আদর্শে নিজেকে তিল তিল করে গড়ে তোলার পাশাপাশি সব সময় ছাত্র সমাজের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

(ঢাকাটাইমস/৫জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত