নেইমারের অনুকূলে ব্রাজিলীয় পুলিশ!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১৫

নেইমারের বিরুদ্ধে দায়েরকৃত যৌন হয়রানির মামলায় গড়িমসি চলছে। ব্রাজিলীয় এই ফুটবল তারকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার বদলে ভিকটিমকে হেনস্থা করছে পুলিশ। দাবি করছে মোটা অংকের ঘুষ। এমনটাই অভিযোগ করছেন নেইমারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনা এক নারী।

সাও পাওলো পুলিশের নথি অনুযায়ী, একজন নারী অভিযোগ করেন, প্যারিসের এক হোটেলে তাকে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে। তবে নেইমারের পক্ষ থেকে বলা হয়েছে ‘ঘটনা পুরোটাই বানোয়ট এবং তাকে ‘ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা’।

অভিযোগ আনা নারীর নাম প্রকাশ না করে পুলিশের নথিতে বলা হয়েছে, ‘ইনস্টাগ্রামে মেয়েটির সঙ্গে নেইমারের পরিচয়। এরপর মেয়েটিকে প্যারিসের একটি হোটেলে ডেকে আনেন নেইমার। এজন্য বিমান ও হোটেল ভাড়া নেইমারই বহন করেন। ১৫ মে নেইমার হোটেলে আসেন। হোটেলে মাতাল অবস্থায় নেইমার মেয়েটিকে স্পর্শ করেন ও এক পর্যায়ে মেয়েটির অনিচ্ছা সত্ত্বেও জোর করে যৌনমিলন করেন।’

পুলিশের ডকুমেন্টস থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ওই নারীর সাথে নেইমারের পরিচয় হয়েছিল ইন্সটগ্রামে। পরে নেইমার ওই নারীকে প্যারিসে তার সাথে দেখা করার প্রস্তাব দেন। পরে তিনি ওই নারীকে ব্রাজিল থেকে প্যারিসে আসার জন্য একটি বিমান টিকেট পাঠান এবং প্যারিসের ওই হোটেলে তার জন্য রুম রিজার্ভেশন নিশ্চিত করেন।

নেতিবাচক খবর নিয়ে বারবার পত্রিকার শিরোনাম হয়ে থাকেন ব্রাজিলীয় ফুটবল সেনসেশন নেইমার। একের পর এক ইনজুরি, ক্লাব ফুটবলে নিষেধাজ্ঞাদেশের পর এবার পিএসজির তারকার বিরুদ্ধে এসেছে ধর্ষণের অভিযোগ।

সবে তিন মাসের ইনজুরি থেকে ফিরে আসা নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগটি সত্য হলে হয়তো আরো বেগ পোহাতে হবে তাকে।

(ঢাকাটাইমস/২২ সেপ্টেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত