জাল রুপির সরঞ্জামসহ আটক ৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৭

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় জাল রুপি তৈরির সরঞ্জামসহ চারজনকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান।

গ্রেপ্তাররা হলেন- শিবগঞ্জ উপজেলার কালুপুর উত্তরপাড়া এলাকার সাদেকুল ইসলাম, এরাদত বিশ্বাস টোলা গ্রামের জামাল উদ্দিন ও মাইনুল ইসলাম এবং কানসাট বিশ্বনাথপুর গ্রামের আনোয়ার হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম জানান, গত শনিবার রাতে গোপন সংবাদে জেলার কানসাট বাশপট্টি এলাকায় অভিযান চালিয়ে সাদেকুল ইসলাম ও আনোয়ার হোসেন নামে দু’জনকে আটক করা হয়। এ সময় তাদের থেকে এক লাখ ভারতীয় জাল রুপি জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করে এ কাজে জড়িত জামাল ও মইনুল নামে আরো দু’জনের কথা বলেন তারা।

পরে তাদের দেয়া তথ্যে ভোর ৬টার দিকে বিনোদপুর এলাকায় আরেকটি অভিযানে তাদের আটক করা হয়। এসময় তারা জাল রুপি তৈরি করছিল। তাদের থেকে আরও তিন লাখ ছয় হাজার জাল রুপি জব্দ করা হয়।

মইনুল ও জামালকে প্রাথমিক জিজ্ঞাসবাদে জানা গেছে, এসব জাল রুপি তারা সীমান্তে বিভিন্ন চোরাচালান ও গরুর বিট-খাটালে ব্যবহার করত। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২ফেব্রুয়ারি/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :