নতুনভাবে অনুপ্রাণিত শাহরুখ

বিনোদন ডেস্ক
| আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০০ | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৪৬

বলিউডের বাদশাহ, কিং খান, কিং অব রোমান্স ইত্যাদি নামে ডাকা হয় শাহরুখ খানকে। তার এই খ্যাতির পেছনে একাধিক অভিনেতার অনুপ্রেরণা আছে বলে বিভিন্ন সময়ে তিনি প্রকাশ করেছেন। নতুন করে আবারও অনুপ্রাণিত হলেন খান সাহেব। এবার তাকে নতুনভাবে অনুপ্রাণিত করল অস্কার পাওয়া ছবি ‘প্যারাসাইট’ এবং জোয়াকিন ফিনিক্স অভিনীত ‘জোকার’।

সম্প্রতি শাহরুখ খানের ফ্যান ক্লাব থেকে একটি ভিডিও শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে বলা হয়েছে, এক সাক্ষাৎকারে কিং খানকে জিজ্ঞাসা করা হয়, তার প্রিয় ছবি কোনটি। তখনই শাহরুখ নাম নেন দুটি ছবির, যা এবছর অস্কার জিতে নিয়েছে।

শাহরুখের পছন্দের তালিকায় প্রথমেই রয়েছে বং জুন হো পরিচালিত ‘প্যারাসাইট’। এটি এবছর চারটি বিভাগে অস্কার জিতেছে। পেয়েছে শ্রেষ্ঠ ছবি, শ্রেষ্ঠ পরিচালক, শ্রেষ্ঠ মৌলিক চিত্রনাট্য এবং শ্রেষ্ঠ আন্তর্জাতিক ছবির সম্মান। শাহরুখের সর্বকালের সেরা ছবির তালিকায় প্রথম ও দ্বিতীয় স্থানে যথাক্রমে শোলে এবং ডার্টি হ্যারি থাকলেও তিনি জানান, ‘প্যারাসাইট’ ছবিটির থেকে তিনি অনুপ্রেরণা পেয়েছেন।

দ্বিতীয় পছন্দের ছবি হিসেবে কিং খান বেছে নিয়েছেন ‘জোকার’-কে। এই ডার্ক কমিক বুক ছবির হাত ধরেই সোমবার জীবনের প্রথম অস্কার জিতে নেন হোয়াকিন ফিনিক্স। তবে এই প্রথম নয়, এর আগেও প্যারাসাইট এবং জোকার ছবি দুটির মুক্ত কণ্ঠে প্রশংসা করেছেন শাহরুখ। ‘প্যারাসাইট’-এর বিষয়বস্তু মুগ্ধ করেছে তাকে।

ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :