কার্ভড ডিসপ্লের ফোন আনল মটোরোলা

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০২০, ১৫:৫৭

কার্ভড ডিসপ্লের ফোন আনল মটোরোলা। মডেল মটোরোলা এজ প্লাস। এই ফোনে রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট, ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি এবং সুপার ফাস্ট চার্জিং। ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজে ফোনটি পাওয়া যাচ্ছে।

মটোরোলা এজ প্লাস ফোনে স্টক অ্যানড্রয়েড টেন অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ওলিড ডিসপ্লে। ৯০ হার্জের রিফ্রেশ রেটের এই ফোনে কার্ভড ডিজাইন থাকছে। থাকছে এইচডিআর ১০ সার্টিফিকেশন। ফোনের ভিতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট।

এই ফোনের রয়েছে একটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সঙ্গে রয়েছে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন। এই ক্যামেরায় ৬ কে ভিডিও রেকর্ড করা যাবে। এছাড়াও থাকছে ১৬ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। এই ক্যামেরায় থ্রিএক্স অপটিকাল জুম ও অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন থাকছে। আর থাকছে একটি টাইম অব ফ্লাইট সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ২৫ মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে ফাইভ জি, জিপিএস। ব্যাকআপের জন্য ৫০০০ এমএইচএইচ ব্যাটারি। সঙ্গে রয়েছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জ ও ওয়্যারলেস চার্জ সাপোর্ট।

(ঢাকাটাইমস/২০মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :