করোনার পরীক্ষা বাড়ানোর তাগিদ জিএম কাদেরের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২০, ১৪:২৭

করোনাভাইরাস মোকাবিলায় পরীক্ষা আরও বাড়ানোর তাগিদ দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের)। তিনি বলেছেন, প্রতিটি ঘরের মানুষ প্রয়োজন মনে করলে যেন করোনা পরীক্ষা করাতে পারে সে ব্যবস্থা করতে হবে। পরীক্ষা বাড়ালেই বোঝা যাবে করোনা সংক্রমণ কোন পর্যায়ে আছে এবং সে অনুযায়ী ব্যবস্থা নেয়া সম্ভব হবে।

শনিবার দুপুরে জিএম কাদের পুরান ঢাকার আরমানিটোলার মাহুতটুলী প্রাথমিক বিদ্যালয় মাঠে দলের সাংগঠনিক সম্পাদক তারেক এ আদেলের উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণের সময় একথা বলেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, দেশের প্রতিটি সরকারী হাসপাতালে করোনা ইউনিট সৃষ্টি করতে হবে, যাতে প্রত্যন্ত অঞ্চলের মানুষেরা চিকিৎসা সেবা পায়। করোনাকালে কেউই যেন সেবা থেবে বঞ্চিত না হয় সেজন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করতে হবে।

তিনি বলেন, বেসরকারি হাসপাতালগুলোতেও করোনা চিকিৎসা নিশ্চিত করতে হবে। প্রয়োজনে আইন করে হলেও বেসরকারি উদ্যোগকে করোনা মোকাবিলায় বাধ্য করতে হবে।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, শুধু লকডাউন নিয়ে ভাবলেই হবে না, হতদরিদ্র মানুষের জীবন-জীবিকা নিয়েও ভাবতে হবে।

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, চেয়ারম্যান এর উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি ইসাহাক ভূইয়া, জাতীয় পার্টির তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম, যুবনেতা জিল্লুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৩মে/বিইউ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :