বাঁশখালীর এমপি মোস্তাফিজসহ বাড়ির ১১ জনের করোনা

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুন ২০২০, ০০:২৩ | প্রকাশিত : ০৫ জুন ২০২০, ১৬:০৮
সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী (ফাইল ছবি)

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) বাঁশখালী আসনের সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী সপরিবারে করোনা তথা কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। এমপি ছাড়া আক্রান্ত অন্যদের মধ্যে তার পরিবারের ছয় সদস্যসহ বাড়ির মোট ১০ জন রয়েছেন। বন্দরনগরীর নাসিরাবাদের বাড়িতে তারা চিকিৎসা নিচ্ছেন।

জানা গেছে, ১ জুন সাংসদসহ তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার পরীক্ষার ফলাফল আসে। সেখানে তাদের করোনা পজিটিভ বলা হয়। বিষয়টি শুক্রবার প্রকাশ হয়।

এ ব্যাপারে মোস্তাফিজুর রহমান জানান, তার বাসায় একমেয়ের জামাই ও তিন বছরের এক নাতি ছাড়া তার বাসার অন্য ৯ সদস্য সবাই করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি বলেন, করোনা শুরু পরেই আমি বাঁশখালীর গ্রামের বাড়িতে ছিলাম। সেইসময় সরকারি ত্রাণ তেমন ছিল না। তাই আমি নিজস্ব একটা টিম করে ইউনিয়নে ইউনিয়নে, ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ পৌঁছিয়ে দিয়েছি। সেসময় আমি দূরত্ব মেনেই মানুষের সঙ্গে কথা বলেছি। পরে মনে হলো ঈদের সময় আমি থাকলে জনসমাগম বেশি হবে। সেই জন্য আমি, চট্টগ্রামের বাসায় চলে আসছি। আমি জানতাম না যে আমি আক্রান্ত। ওখান থেকে আমার পরিবারের সবাই আক্রান্ত হয়েছে। এখন আইসোলেশনে আছি।

তিনি বলেন, আমার স্ত্রী, তিন মেয়ে, ২ জমেইয়ের মধ্যে একজন। সাত বছরর এক নাতি। চার কাজের মেয়ে ও আমার পিএস রাসেলের করোনা পজেটিভ এসেছে। আপনারা আমার জন্য দোয়া করবেন।

সাংসদের ব্যক্তিগত সহকারী মোস্তাফিজুর রহমান রাসেল জানিয়েছেন, প্রত্যেকেই সুস্থ আছেন এবং বাড়িতে থেকেই তারা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

(ঢাকাটাইমস/০৫জুন/টিএ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :