জুয়ার আসর থেকে পালাতে গিয়ে যুবকের মৃত্যু

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০২০, ০০:১০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুয়ার আসর থেকে পালাতে গিয়ে ছাদ থেকে পড়ে খলিলুর রহমান (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার রাত ১২ টার দিকে উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ তিন জনকে আটক করেছে।

পুলিশ জানিয়েছে, নিহত খলিলুর রহমান উপজেলার বেলদী এলাকার আব্দুল আওয়ালের ছেলে। স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে সোমবার মাঝ রাতে দাউদপুর ইউনিয়নের বেলদী বাজারে একটি দোকানের ছাদে চলতে থাকা জুয়ার আসরে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে যে যে ভাবে পারে পালানোর চেষ্টা করেন। এসময় খলিলুর রহমান ছাদ থেকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের ভাই বাতেন ভূঁইয়া বলেন, গত এক বছর আগে প্রবাস থেকে দেশে ফিরে এসে এলাকার জুয়ারীদের সঙ্গে মিশে জুয়া খেলায় আসক্ত হয়ে পড়ে। জুয়ারীদের কারণে আজ আমার ভাইয়ের মৃত্যু হয়েছে।

ঘটনাস্থল থেকে ওইসময় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, জুয়া আইনে গ্রেপ্তার দেখিয়ে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) মাহিন ফরাজি।

ঢাকাটাইমস/১১আগস্ট/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :