আমিরাতের উত্তাপ থেকে বাঁচতে আইস বাথে কোহলি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৫১ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৯

একদিকে করোনা আতঙ্কে দম বন্ধ করা সুরক্ষা বলয়, অন্যদিকে প্রাণ ওষ্ঠাগত করে তোলা গরম। আরব আমিরাতে এবারের আইপিএল কতটা চ্যালেঞ্জিং হতে চলেছে তার প্রথম দু-এক দিনেই টের পেয়ে গেলেন বিরাট কোহলিরা। তারই মধ্যে চলছে নতুন পরিবেশে যথাসম্ভব মানিয়ে নেওয়ার প্রয়াস। তীব্র উত্তাপ থেকে কিছুটা বাঁচতে বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ট্যুইটার হ্যান্ডলে নিজের আইস বাথের একটি ছবি পোস্ট করেছেন কোহলি।

করোনা ভাইরাসের আবহে টুর্নামেন্ট আয়োজন করা যতটা চ্যালেঞ্জের, ঠিক ততটাই কষ্টের দুবাই, আবুধাবি ও শারজার গরম। এই তিন শহরেই হবে ত্রয়োদশ আইপিএলের সব ম্যাচ। অনুভূতিটা যে মোটেই আরামের নয়, তা হাড়েহাড়ে টের পাচ্ছেন ক্রিকেটাররা। তাই বলে অনুশীলনে কোনও রকম ঘাটতি রাখছে না টিম কোহলি। আরব আমিরাতে পৌঁছানোর পর ছ’দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে পুরোদমে প্র্যাকটিস চালিয়ে যাচ্ছেন তারা।

এবি ডি’ভিলিয়ার্স সহ দলের অধিকাংশ বিদেশি ক্রিকেটার ইতোমধ্যে আরসিবি শিবিরে যোগ দিয়েছেন। এদিন প্র্যাকটিসের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কোহলি। সেই সঙ্গে জুড়ে দিয়েছেন অনুশীলন শেষে নিজের আইসবাথের ছবি। মরু শহরের অতি আর্দ্রতা ও গরমে কীভাবে নিজেদের ঠাণ্ডা রাখছেন এই ছবির মাধ্যমে সেটাই বোঝাতে চেয়েছেন আরসিবি অধিনায়ক। জানা গিয়েছে, দুবাইয়ে প্রতিদিন অনুশীলন শেষে বরফ জলে স্নান করছেন কোহলিরা। অন্য একটি ছবিতে দেখা গিয়েছে অত্যন্ত মন দিয়ে নেটে ব্যাটিং করছেন ‘ভিকে’। অপর ছবিতে দেখে গিয়েছে সতীর্থদের সঙ্গে তাকে ফুটবল খেলতে। আরসিবি অধিনায়কের পোস্ট নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনবার ফাইনালে উঠেও কখনও আইপিএল খেতাব জিততে পারেনি আরসিবি। কোহলিরা এবার সেই আক্ষেপ কাটিয়ে উঠতে মরিয়া।

উল্লেখ্য, কোভিড-১৯ মহামারীর প্রভাবে চলতি বছরের আইপিএল হচ্ছে দেশের বাইরে, সংযুক্ত আরব আমিরশাহিতে। মার্চ মাস থেকে স্থগিত থাকা এই টুর্নামেন্টের ত্রয়োদশ সংস্করণ শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর। দীর্ঘ ৫৩ দিনের টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১০ নভেম্বর।

(ঢাকাটাইমস/০৪ সেপ্টেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

বিশ্বকাপ স্কোয়াডে সাইফউদ্দিনকে না রাখায় অবাক হয়েছি: কোচ নাজমুল আবেদীন

বিশ্বকাপে সহ-অধিনায়ক হিসেবে যাচ্ছেন তাসকিন আহমেদ 

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা: থাকছেন তাসকিন বাদ সাইফউদ্দিন 

কোচ নাজমুল আবেদীন ফাহিমকে নিয়ে সাকিবের একাকী অনুশীলন

বিশ্বকাপের দল ঘোষণা আজ, থাকছেন তাসকিন?

আইকন হিসেবে মোস্তাফিজকে দলে ভেড়ালো ডাম্বুলা থান্ডার্স

তারকা ক্রিকেটারদের ছাড়াই নেদারল্যান্ডসের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

৪০০ কোটি আয়, তবুও টিম মালিক কেন খেলোয়াড়ের প্রতি ক্ষুব্ধ, প্রশ্ন শেবাগের

উগান্ডার অধিনায়ক ব্রায়ান মাসাবাকে টপকে বিশ্বরেকর্ড বাবর আজমের

বিশ্বকাপের দল ঘোষণা কবে জানাল বিসিবি

এই বিভাগের সব খবর

শিরোনাম :