পরীমনির প্রাক্তন স্বামীর সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন মন্দিরা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ মে ২০২৪, ১২:৫৩ | প্রকাশিত : ১৩ মে ২০২৪, ১১:৪৪

রোজার ঈদে মুক্তিপ্রাপ্ত ‘কাজলরেখা’ সিনেমার নাম ভূমিকায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় অভিষেক মন্দিরা চক্রবর্তীর। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত এ সিনেমায় অভিনেতা শরীফুল রাজের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

বিভিন্ন জায়গায় ওই সিনেমার প্রচারে বেশ কাছাকাছি এবং ঘনিষ্ঠভাবে ক্যামেরায় ধরা দেন চিত্রনায়িকা পরীমনির প্রাক্তন স্বামী রাজ ও তার নায়িকা মন্দিরা। তাতেই শোবিজ অঙ্গনের রীতি অনুযায়ী নেটদুনিয়ায় ব্যাপক চর্চা চলছে তাদের প্রেমের গুঞ্জন নিয়ে।

যদিও বিষয়টি অস্বীকার করেছেন নবাগত নায়িকা মন্দিরা। জানিয়েছেন, রাজের সঙ্গে প্রেম হওয়ার সুযোগ নেই। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে এ দাবি করেন তিনি।

মন্দিরা বলেন, ‘আমরা খুবই ভালো বন্ধু। প্রেমটা হওয়ার সুযোগ নেই আসলে। বলতে পারি, সে আমার খুবই ভালো একজন বন্ধু হয়ে উঠেছে।’

অভিনেত্রী জানান, ‘শুটিংয়ের সময় সে (রাজ) আমার বন্ধু ছিল না। তখন আমার সঙ্গে তার বেশি কথা হতো না, খুবই কম। আমাদের শুটিং হচ্ছিল ২০২২ সালে। এখন সে যে লাইফটা কাটাচ্ছে, তখন সে এই লাইফে ছিল না। তার তখন সন্তান হয়েছিল, সবকিছু মিলিয়ে সে তার মতো ছিল। তখন মাত্রই আমাদের প্রথম দেখা।’

তবে শরীফুল রাজের সঙ্গে না হলেও মন্দিরার রিলেশন স্ট্যাটাস সিঙ্গেল নয়। অভিনেত্রী জানান, প্রেম করছেন তিনি। তবে কার সঙ্গে প্রেম করছেন, সেটা সাংবাদিকরা যেন খুঁজে বের করেন।

মন্দিরা বলেন, ‘বাস্তব জীবনে প্রেম আছে, প্রেম ছাড়া তো একজন মানুষ থাকতে পারে না। আমি মনে করি, প্রত্যেক মানুষের জীবনে প্রেম থাকা জরুরি, প্রেম করা উচিত। প্রেম করলে মন ভালো থাকে, শরীরও ভালো থাকে। এখন বিয়ে করার কোনো ইনটেনশন একদম নেই। পরিবার থেকেও চাপ নেই। এখন কাজে মনোযোগ দিতে চাই।’

আগামী ঈদে ‘নীলচক্র’ নামে একটি চলচ্চিত্র মুক্তির কথা রয়েছে মন্দিরার। সেখানে তিনি জুটি বেঁধেছেন আরিফিন শুভর সঙ্গে। এরই মধ্যে নতুন আরেকটি চলচ্চিত্রেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে আপাতত সেটি নিয়ে জানানো নিষেধ আছে বলে জানান অভিনেত্রী।

(ঢাকাটাইমস/১৩মে/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :