খেলা নিয়ে ছেলের সঙ্গে বাকবিতণ্ডার জেরে প্রাণ গেল বাবার

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২০, ২২:০২

নরসিংদীতে বাড়িতে ঢুকে রবিউল্লাহ (৪৫) নামে এক পাটকল শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে এক দুর্বৃত্তরা। রবিবার সন্ধ্যা ৬টার দিকে নরসিংদী পৌর এলাকার কামারগাঁও এলাকায় পরিবারের সদস্যদের সামনেই এই হত্যার ঘটনা ঘটে।

রবিউল্লাহ কামারগাঁও এলাকার আবদুল জব্বারের ছেলে ও ইউএমসি জুট মিলের একজন স্থায়ী শ্রমিক ছিলেন। পাটকলটি বর্তমানে বন্ধ থাকায় ঘটনার সময় বাড়িতেই অবস্থান করছিলেন তিনি।

নিহতের পরিবার বলছে, রবিউল্লাহর ছোট ছেলে টেক্সটাইল মিলের শ্রমিক সজীব (২০) প্রায় দিনের মত বিকালেও স্থানীয় একটি মাঠে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে যায়। সেখানে খেলার সময় বিকাল ৫টার দিকে রোহান (২০) নামে এক যুবকের সাথে তার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এসময় উপস্থিত লোকজন বিষয়টি মীমাংসা করে দেন। পরে বিকাল সাড়ে ৫টার দিকে সজীব বাড়িতে এসে কাজে চলে যায়। এরপর সন্ধ্যা ৬টার দিকে রোহান একটি চাপাতি নিয়ে উত্তেজিত অবস্থায় সজীবদের বাড়িতে ঢুকে। এ সময় সজীবকে না পেয়ে তার বাবা রবিউল্লাহর ঘাড়ে ও কপালে চাপাতি দিয়ে কোপ দেয়। এতে রবিউল্লাহ মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় উপস্থিত পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে নিয়ে সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, ফুটবল খেলায় কথা কাটাকাটির জের ধরেই এই হত্যার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ সদর হাসপাতালে গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। অভিযুক্ত ওই যুবককে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :