ফর্সা হওয়ার ক্রিম নিয়ে ট্রোলড শাহরুখ কন্যা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২০, ০৯:৪৫ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২০, ০৯:৩৭

জোরদার আওয়াজ তুলেছিলেন শাহরুখ খান কন্যা সুহানা খান। বর্ণবিদ্বেষের বিরুদ্ধে প্রতিবাদে গর্জে উঠেছিলেন। সামাজিক মাধ্যমে সরব হয়েছিলেন শাহরুখ-কন্যা। নিজের একটি হাসিখুশি ছবির সঙ্গে তাকে ব্যঙ্গ-বিদ্রূপ করে লেখা কিছু মন্তব্যও শেয়ার করেছিলেন।

কিন্তু এবার পাল্টা ট্রোল করা হল সুহানাকেই। তার একমাত্র কারণ সুহানার বাবা শাহরুখ। মেয়ে সুহানা বর্ণবিদ্বেষের বিরুদ্ধে জোরালো সওয়াল করছে, অথচ বাবা শাহরুখ খান ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন করছেন? এটাই মেনে নিতে নারাজ নেটিজেনরা।

বুধবার সুহানার এই পোস্টটি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়। সুহানা লেখেন, তাকে সেই ১২ বছর থেকে শুনতে হয়েছে ‘কালি’, ‘কালা’, ‘কালো ডাইনি’, ‘কালো বিড়াল’। কারও গায়ের রং নিয়ে তাকে কটূ কথা বলার এই অভ্যাস এবার ত্যাগ করা উচিত।

এই পোস্টে লাইক, কমেন্টের বন্যা বয়ে যায়। শাহরুখ-কন্যা যে একেবারে ন্যায্য কথা বলেছেন, তাতে সকলেই প্রায় একমত হন। তবে সুহানার এই মন্তব্যের প্রেক্ষিতে ট্রোল করতেও ছাড়েননি নেটিজেনরা।

নেটিজেনরা বলছেন, যদি সত্যিই সুহানা দেশবাসীর মন থেকে বর্ণবিদ্বেষের প্রবণতা মুছে ফেলতে চান, তাহলে সেই প্রচেষ্টা আগে ঘর থেকে শুরু করা উচিত। শাহরুখ খান, যুব সমাজের আইকন, অত বড় একজন নায়ক হয়ে কী করে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করেন! সুহানার উচিত আগে নিজের বাবাকে নিষেধ করা।

সম্প্রতি বলিউডেরক ড্রাগ চক্র নিয়েও সরব হয়েছেন সুহানা খান। কেন বেছে বেছে শুধু অভিনেত্রীদেরই ডাকা হচ্ছে, তা নিয়ে মন্তব্য করেন তিনি।

ঢাকা টাইমস/০১অক্টোবর/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :