নিক্সন চৌধুরীর জামিন আবেদনের শুনানি দুপুরে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ অক্টোবর ২০২০, ১২:৫৬ | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২০, ১২:০৫

ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবর রহমান নিক্সন চৌধুরী আগাম জামিন নিতে হাইকোর্টে এসেছেন। মঙ্গলবার সকালে তিনি হাইকোর্টে আসেন। দুপুরে তার আগাম জামিন আবেদনের বিষয়ে শুনানি হওয়ার কথা রয়েছে।

বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ারের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ নিক্সন চৌধুরীর আইনজীবীর আরজির পরিপ্রেক্ষিতে শুনানির এই সময় নির্ধারণ করেন।

নিক্সন চৌধুরীর জামিন আবেদনটি গত রবিবার হাইকোর্টে জমা দেন তার আইনজীবী শাহদীন মালিক, যা শুনানির জন্য কার্যতালিকায় রয়েছে।

মঙ্গলবার সকালে আদালতের কার্যক্রম শুরু হলে আইনজীবী শাহদীন মালিক বলেন, আবেদনটি কার্যতালিকার ৩৯৮ ক্রমিকে রয়েছে। সামনে এগিয়ে আনার আরজি জানাচ্ছি। পরে আদালত দুপুর দেড়টায় শুনানির সময় নির্ধারণ করেন। আদালতে শাহদীন মালিকের সঙ্গে ছিলেন আইনজীবী এম মনজুর আলম।

গত ১০ অক্টোবর চরভদ্রাসন উপজেলা নির্বাচনের সময় এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ওঠে। পরে বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন ফরিদপুর-৪ আসনের তরুণ এই সাংসদ।

সংবাদ সম্মেলনে নিক্সন চৌধুরী অভিযোগ করেন, তার বক্তব্য সুপার এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে। এ কাজের জন্য তিনি তার শত্রুপক্ষকে অভিযুক্ত করেন।

উপনির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ১৫ অক্টোবর নিক্সন চৌধুরীর বিরুদ্ধে ফরিদপুরের চরভদ্রাসন থানায় মামলা করে নির্বাচন কমিশন।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/কেআর/এমআর)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :