ফ্র্যাঙ্কফুর্টের কাছে হারল বায়ার্ন মিউনিখ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৩২

দুর্দান্ত ছন্দে থাকা বায়ার্ন মিউনিখের হুট করেই ছন্দ পতন। ক্লাব বিশ্বকাপ জেতার পর পুচকে ক্লাব আর্মিনিয়ার বিপক্ষে অনেক সংগ্রামের পর ৩-৩ গোল ব্যবধানে ড্র করতে পেরেছিল জার্মান জায়ান্ট। আর শনিবার রাতের ম্যাচে ফ্র্যাঙ্কফুর্টের বিপক্ষে হেরেছে ২-১ গোল ব্যবধানে।

ম্যাচের মাত্র ১২তম মিনিটেই কাঙ্ক্ষিত গোলের দেখা পায় ফ্র্যাঙ্কফুর্ট। সতীর্থের পাস পেয়ে ডি বক্স থেকে ডান পায়ের নিচু শটে লক্ষ্যভেদ করেন জাপানি মিডফিল্ডার কামাদা। এরপর ম্যাচে ফেরার বদলে ৩১তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে বর্তমান চ্যাম্পিয়নরা। কামাদার পাসে বক্সের বাঁ প্রান্ত থেকে উচু শটে বল জালে জড়ান ফরোয়ার্ড ইউনেস।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে চাপ বাড়ানো সফরকারীরা দ্রুতই পেয়ে যায় জালের দেখা। ৫৩তম মিনিটে ডান প্রান্ত দিয়ে বল নিয়ে দারুণভাবে এগিয়ে লেভানডস্কিকে আড়াআড়ি পাস দেন লেরয় সানে। কাছ থেকে সহজেই ব্যবধান কমান পোলিশ স্ট্রাইকার।

বলের দখল রেখে আক্রমণে ওঠার চেষ্টা করা সফরকারীরা মরিয়া চেষ্টা চালিয়েও আর জালের দেখা পায়নি। যোগ করা সময়ে দারুণ সেভে ব্যবধান বাড়তে দেননি গোলরক্ষক ম্যানুয়েল নয়ারও। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে ফ্র্যাঙ্কফুর্ট।

এ জয়ের মাধ্যমে ২২ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে চার নম্‌বরে অবস্থান করছে ফ্র্যাঙ্কফুর্ট। আর বায়ার্ন ২২ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। এদিকে দুই দ্বিতীয় স্থানে অবস্থান করা লিপজিগের সংগ্রহ ২১ ম্যাচে ৪৪ পয়েন্ট।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :