বাউফলে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২১, ১৭:০৩

পটুয়াখালীর বাউফল উপজেলায় দুই সন্তানের মা-কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তার মামাশ্বশুর মো. হারুন হাওলাদারের (৫৫) বিরুদ্ধে এই অভিযোগ তোলা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই গৃহবধূ রবিবার রাতে বাউফল থানায় একটি ধর্ষণ মামলা করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গৃহবধূ দরিদ্র পরিবারের। তার স্বামী পেশায় শ্রমিক। অভিযুক্ত হারুন হাওলাদার ওই গৃহবধূর একই বাড়ির বাসিন্দা। হারুন প্রায়ই ওই গৃহবধূকে উত্যক্ত করতেন। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই গৃহবধূর স্বামী গরুর জন্য ঘাস কাটতে বাড়ি থেকে বের হন। এসময় গৃহবধূ নিজের দুই সন্তানকে ঘরে ঘুমপাড়িয়ে সংসারের কাজ করছিলেন।

গৃহবধূর স্বামী ঘর থেকে বের হওয়া দেখে কিছুক্ষণ পরেই হারুন হাওলাদার গৃহবধূর ঘরের দরজার সামনে এসে জরুরি কথা আছে বলে ডাক দেন। সরল বিশ্বাসে গৃহবধূ কথা শোনার জন্য ঘর থেকে বের হলে তাঁকে একটি ঘরের মধ্যে নিয়ে জোর করে ধর্ষণ করে। এ সময় গৃহবধূ চিৎকার দিলে তার গলা চেপে ধরেন হারুন হাওলাদার। একপর্যায়ে বাড়ির লোকজন দৌড়ে এলে হারুন পালিয়ে যান।

গৃহবধূ জানিয়েছেন, হারুন হাওলাদার একজন দুষ্টু প্রকৃতির মানুষ। তিনি কয়েকমাস ধরে আমাকে উত্ত্যক্ত করে আসছিলেন। আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করার জন্য বিভিন্ন সময় হুমকি দিতেন।

এ বিষয়ে অভিযুক্ত হারুন হাওলাদার পালিয়ে থাকার কারণে তার কিংবা তার পরিবারের কারও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনিব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :