রাজ-শিল্পার বিরুদ্ধে এবার আর্থিক প্রতারণার মামলা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২১, ১৫:৪৭

সমস্যা যেন পিছু ছাড়ছেন না রাজ কুন্দা ও শিল্পা শেঠির। বিগত কয়েক মাসে পর্ণকান্ডে জর্জরিত রাজ। জেলও খাটতে হয়েছে তাকে। আপাতত জামিন পেলেও অব্যাহতি মেলেনি সেই মামলা থেকে। এরই মাঝে নতুন বিপত্তি। গেল শনিবার বান্দ্রা পুলিশ স্টেশনে শিল্পা ও রাজের নামে মামলা করেছেন নিতিন বরাই নামে এক ব্যক্তি।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, ওই ব্যক্তির অভিযোগ, ২০১৪ সালের জুলাই মাসে এসএফএল নামক একটি ফিটনেস কোম্পানির ডিরেক্টর কাসিফ খান, শিল্পা শেঠি, রাজ কুন্দ্রাসহ আরও অনেকে তাকে ভরসা দেন যে, এই কোম্পানিতে দেড় কোটি টাকা বিনিয়োগ করলে তিনি লাভ করতে পারবেন।

শিল্পা, কাসিফ ও রাজের তরফ থেকে তাকে জানানো হয়েছিল যে, ওই ফিটনেস কোম্পানির একটি ফ্র্যাঞ্চাইসি, জিম ও স্পার মালিকানা তাকে দেওয়া হবে। পুণেতে এই ফ্র্যাঞ্চাইসি খোলার কথা ছিল ওই ব্যক্তির। কিন্তু টাকা বিনিয়োগের পর তিনি ব্যবসার মালিকানা পাননি।

এরপর নিজের বিনিয়োগের দেড় কোটি টাকা ফেরত চান নিতিন বরাই। তখনই শুরু বিপত্তি। ওই ব্যক্তির দাবি, এরপর থেকেই একের পর এক হুমকি পান তিনি।

এমন অভিযোগের ভিত্তিতেই শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বান্দ্রা থানায় ৪২০ (প্রতারণা), ১২০ বি (অপরাধমূলক ষড়যন্ত্র), ৫০৬ (ভীতিপ্রদর্শন), এবং ৩৪ (সাধারণ উদ্দেশ্য)- এই চারটি ধারায় মামলা হয়েছে। ইতোমধ্যে তদন্তও শুরু করে দিয়েছে মুম্বাই পুলিশ।

ঢাকাটাইমস/১৪নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :