বলিউড নিয়ে এ কেমন কটাক্ষ মহেশ বাবুর!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মে ২০২২, ১২:৩৯ | প্রকাশিত : ১১ মে ২০২২, ১১:২০

বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউড। হিন্দি সিনেমার এ জগৎ থেকেই বিশ্বজোড়া খ্যাতি পেয়েছেন দিলীপ কুমার, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান ও সালমান খানদের মতো তারকারা। ভারতে বিভিন্ন ভাষার সিনেমায় যারা কাজ করেন, তারা সকলেই বলিউডে কাজ করার স্বপ্ন দেখেন।

অথচ সেই বলিউড নিয়েই কটাক্ষ করলেন ভারতের দক্ষিণী সিনেমার তারকা মহেশ বাবু। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, তার কাছে বহু হিন্দি সিনেমার অফার আছে। কিন্তু তিনি বলিউডে কাজ করতে চান না। কারণ বলিউড নাকি তার খরচ বহন করতে পারবে না।

ভাষা প্রসঙ্গে বেশ কিছুদিন ধরেই তরজা তুঙ্গে দক্ষিণী সিনেমা ও বলিউড তারকাদের। এর পাশাপাশিই একদিকে যেমন বলিউডের অভিনেতারা অভিষেক করছেন দক্ষিণী সিনেমায়, তেমনই দক্ষিণী স্টাররাও পা রাখছেন বলিউডে। তারই মাঝে বলিউড নিয়ে এই বোমা ফাটালেন মহেশ বাবু।

কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, বলিউডে অভিষেক করতে চলেছেন এই তেলুগু সুপারস্টার। সম্প্রতি সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন মহেশ বাবু।

অভিনেতা বলেছেন, ‘অনেকগুলো হিন্দি সিনেমার অফার পেয়েছি সম্প্রতি। কিন্তু আমার মনে হয় না যে আর্থিকভাবে বলিউড আমার খরচ বহন করতে পারবে। যে স্টারডম ও সম্মান আমি দক্ষিণী সিনেমার ইন্ডাস্ট্রি থেকে পেয়েছি, সেটা বিশাল। তাই এই ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য কোথাও যাওয়ার প্রশ্নই ওঠে না।’

অন্য কোনো ইন্ডাস্ট্রিতে গিয়ে সময় নষ্ট করতে চান না বলেও মন্তব্য করেন মহেশ বাবু। তার মতে, তিনি নানা নতুন ছবির পরিকল্পনা করেন। সেগুলো আস্তে আস্তে বাস্তবায়িতও হচ্ছে, স্বপ্নগুলো সত্যি হচ্ছে। তিনি যে সাফল্য পাচ্ছেন তাতেই তিনি খুশি।

মহেশ বাবু আরও বলেন, হিন্দি সিনেমা করার দরকার নেই তার। তিনি শুধু তেলুগু সিনেমা করেই সারা বিশ্বে ছড়িয়ে পড়তে পারেন। এখন সেটাই হচ্ছে। যদিও মহেশের এই মন্তব্যের কোনো জবাব এখনো বলিউড থেকে কেউ দেননি। কী জবাব আসে, সেটাই এখন দেখার।

(ঢাকাটাইমস/১১ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :