ক্ষমতা টিকিয়ে রাখতে ষড়যন্ত্র করছে সরকার: যুবদল সভাপতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২৩, ১৮:৫৮

অবৈধভাবে ক্ষমতায় থাকতে সরকার নানান রকম ফন্দি-ফিকির ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু।

তিনি বলেছেন, এসব করে তাদের কোনো লাভ হবে না। এবার তাদের পতন কেউ ঠেকাতে পারবে না। তাদের সকল অন্যায়-অত্যাচার, লুটপাট, গুম-খুনের কড়ায় কন্ডায় হিসেব নেওয়া হবে। তাদেরকে বিচারের মুখোমুখি হতে হবে।

রবিবার (১২ মার্চ) বিকালে নয়াপল্টন বিএনপি কার্যালয়ে যুবদলের কেন্দ্রীয় কমিটির সঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি ঘোষিত সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি বাস্তবায়নে কর্মকৌশল নির্ধারণে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি আগামী ১৫ মার্চ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুব সমাবেশ এবং ১৮ মার্চ বিএনপির ঘোষিত সারাদেশে প্রত্যেক মহানগরে যুগপৎ সমাবেশ নিয়ে নিজেদের পস্তুতি নিয়ে আলোচনা করেন।

টুকু বলেন, ‘আওয়ামী সরকার জনগণকেই সবচেয়ে বড় শত্রু মনে করে। বর্তমানে রাষ্ট্রের সকল অঙ্গকে করায়ত্ত করে সরকার নিজেদেরকে অপ্রতিদ্বন্দ্বি ভাবছে। একটি রাষ্ট্রে জনগণকে উপেক্ষা করে নিজেদের খেয়াল খুশী মতো রাষ্ট্র পরিচালনা করলে তার পরিণতি যে শুভ হয় না, সে কথাটি আওয়ামী সরকার ভুলে গেছে।’

যুবদল সভাপতি বলেন, ‘অনাচারের ওপর নির্ভর করেই সরকার টিকে থাকতে চাচ্ছে, কিন্তু তাতে সরকারের শেষ রক্ষা হবে না। সরকারের সকল অপকর্মের জবাব দিতেই জনগণ পথে-পথে ব্যারিকেড তৈরি করবে।’

ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক সাইদ হাসান মিন্টুর সভাপতিত্বে এবং সদস্য সচিব খন্দকার এনামুল হক এনামের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন প্রমুখ।

(ঢাকাটাইমস/১২মার্চ/জেবি/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

অসুস্থ তাঁতীদল নেতা রেজাউল করিমকে দেখতে গেলেন কেন্দ্রীয় আহ্বায়ক আবুল কালাম আজাদ

শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের কর্মসূচি

জাপাকে বিক্রি করে নেতাকর্মীদের ক্রীতদাস বানানোর চেষ্টা হয়েছে: কাজী মামুন

আ.লীগই ষড়যন্ত্র করে: সালাম

দেশে গণতন্ত্র, আইনের শাসন এবং মানবাধিকারের কিছুই অবশিষ্ট নেই: জামায়াত

ডোনাল্ড লু প্রসঙ্গে বেশি কথা বলতে চান না মির্জা ফখরুল

বিএনপির আরও পাঁচ নেতা বহিষ্কার

ইসরায়েলি লবির সঙ্গে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি: হাছান মাহমুদ

ডোনাল্ড লু'র আগমনে সরকার ভীত: ববি হাজ্জাজ

গণতন্ত্রের আস্থার মূল জায়গা ধ্বংস করে ফেলা হয়েছে: গয়েশ্বর

এই বিভাগের সব খবর

শিরোনাম :