জনদুর্ভোগ তৈরি করলে, আইন না মানলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুলাই ২০২৩, ১৪:৫৯ | প্রকাশিত : ২৩ জুলাই ২০২৩, ১৩:০৭

যারা জনদুর্ভোগ তৈরি করবে, আইন লঙ্ঘন করবে, আইন মানবে না তাদের বিরুদ্ধে তো ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়াটা স্বাভাবিক।

রবিবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের ৪০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তারের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ পর্যন্ত তাদের যত নেতাকর্মী গ্রেপ্তার করা হয়েছে সবার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। তারা কোনো না কোনো মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। এ কারণে পুলিশ তাদের গ্রেপ্তার করছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ তাদের কোথাও কোনো ধরনের বাধা দিচ্ছে না। প্রধানমন্ত্রী সব সময় বলেন তিনি এদেশের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য কাজ করে যাচ্ছেন। যখন রাজনৈতিক চর্চা ঠিক থাকবে তখন এগিয়ে যাওয়ার পথ সুগম হবে। পুলিশ তাদের (বিএনপি) কোনো কাজে কখনো বাধা দিচ্ছে না।

বিএনপির উদ্দেশে মন্ত্রী আরও বলেন, দলটিকে মানুষ চায় না এ কারণে ভোটে তারা আসতে পারে না।

লক্ষ্মীপুরে বিএনপি কর্মী নিহতের ঘটনায় মন্ত্রীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, গোয়েন্দা বাহিনী ও স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলে যতটুকু জানতে পেরেছি দুই গ্রুপ বা ব্যক্তির মাঝে কর্তৃত্ব ও অংশীদারিত্ব নিয়ে অসন্তোষ ছিল অনেকদিন থেকে। এই দুই গ্রুপের সম্পর্কটা এমন জায়গায় গিয়েছিল যে একজন নিহত হয়েছে। বিএনপি বলছে এটা নাকি তাদের কর্মী। তাদেরকে স্পষ্ট করে বলতে চাই নিহত ব্যক্তি বিএনপির কর্মী নয়।

ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন, হাইওয়ে পুলিশের প্রধান ডিআইজি মোহাম্মদ শাহাবুদ্দিন খান ও ক্র্যাব সেক্রেটারি মামুনুর রশিদসহ ক্র্যাব নেতৃবৃন্দ।

এর আগে ক্র্যাবের চার দশক পূর্তি উপলক্ষে এক র‌্যালি বের করা হয়। তার আগে কেক কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

ঢাকাটাইমস/২৩জুলাই/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

জুনে ভারী বৃষ্টি ও বন্যার পূর্বাভাস  

মালয়েশিয়ায় কর্মী পাঠাতে ব্যর্থতার কারণ অনুসন্ধানে ৬ সদস্যের তদন্ত কমিটি

কুড়িগ্রামে দলবদ্ধ ধর্ষণের পর গৃহবধূর আত্মহত্যা: তদন্ত কমিটি গঠনের নির্দেশ মানবাধিকার কমিশনের

এক শ্রেণির মানুষ সব সময় আইনের ঊর্ধ্বে থাকছে: জিএম কাদের

আবারও ভূমিকম্পে কাঁপল দেশ

ঘূর্ণিঝড় রেমালে ৬ হাজার ৮৮০ কোটি টাকার ক্ষতি: ত্রাণ প্রতিমন্ত্রী

আগামীতে মধ্যবিত্তরাও ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য পাবে: প্রতিমন্ত্রী

মালয়েশিয়া যেতে না পারা সংক্ষুব্ধ কেউ মামলা করলে ব্যবস্থা নেব: সিআইডি প্রধান

আট বিভাগে বৃষ্টির আভাস, কোথাও ভারী বর্ষণও হবে

ট্রেনে ঈদযাত্রা: অগ্রিম টিকিট বিক্রি শুরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :