মন্ত্রী হিসেবে প্রথমবার বিসিবির মিটিংয়ে পাপন

ক্রীড়া্ ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৬ | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৯

বহুল প্রতিক্ষীত ক্রিকেট বোর্ডের পরিচালকদের সভা বসছে আজ (১১ ফেব্রুয়ারি)। বহুল কাঙ্ক্ষিত এই মিটিংয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গেছে। আর সেখানে প্রথমবারের মতো মন্ত্রী হিসেবে যোগ দেবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ২টা থেকে বিসিবির বোর্ড মিটিং শুরু হওয়ার কথা রয়েছে। গুরুত্বপূর্ণ বিষয় হিসেবে সেখানে আলোচনায় আসবে নির্বাচক প্যানেল ও জাতীয় দলের অধিনায়ক নির্বাচন করা।

এছাড়াও শেখ হাসিনা স্টেডিয়ামের বিষয়েও এই বোর্ড মিটিংয়ে আলোচনা হবে বলে জানা গেছে। বিসিবির আওতায় খেলার মাঠ কেনার বিষয়ও সেখানে থাকবে। তবে সবকিছু ছাপিয়ে দুটি বিষয়ে নজর সবার।

দীর্ঘদিন ধরে ওয়ানডে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ানোর কথা বলে আসছেন সাকিব আল হাসান। তার বদলে বর্তমানে ভারপ্রাপ্ত অধিনায়কের দায়িত্ব পালন করছেন নাজমুল হোসেন শান্ত। এবার কাগজে-কলমে তার হাতেই পূর্ণ দায়িত্ব উঠতে পারে।

অন্যদিকে নির্বাচক প্যানেলে মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাকদের জায়গায় নতুন কেউ আসবেন নাকি তারাই থাকবেন, সেটি নিয়েও জল্পনা-কল্পনার কমতি নেই। বিভিন্ন মাধ্যম বলছে, এবার নির্বাচক প্যানেলে পরিবর্তন আসতে পারে। তবে বোর্ড মিটিংয়ের আগে এসব বিষয়ে কোনো বার্তা দেয়নি বিসিবি।

এই দুই বিষয়ের বাইরে ব্যাটিং ও বোলিং কোচ নিয়োগ নিয়েও সিদ্ধান্ত আসতে পারে মিটিং থেকে। তবে সে সবকিছুর জন্য কেবল সময়ের অপেক্ষা মাত্র। আজই ভাগ্য নির্ধারণ হবে এসব বিষয়ে।

(ঢাকাটাইমস/১২ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :